Home » জাতীয় » নওগাঁয় উপজেলা বিএনপির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ
নওগাঁয় উপজেলা বিএনপির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নওগাঁয় উপজেলা বিএনপির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মো.আককাস আলী,নওগাঁ:

নওগাঁর নিয়ামতপুর উপজেলা বিএনপির উদ্যোগে হতদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ২৮ জানুয়ারী বেলা ৪টায় সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ডাঃ মোঃ ছালেক চৌধুরীর বাসভবনে উপজেলার প্রায় পাঁচ শতাধিক হতদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা ডাঃ মোঃ ছালেক চৌধুরীর সভাপতিত্বে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিপির সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ খালেদ মাহমুদ চৌধুরী পাহিন।

আরও পড়ুনঃ শাহজাদপুরে আসন্ন পোতাজিয়া ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে নজরুলের প্রার্থীতা ঘোষণা

স্কুল ছাত্রী অপহরন ঘটনায় অভিযোগ হলেও মামলা নেয়নি পুলিশ

নিয়ামতপুর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ মঞ্জুর রহমানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহ্জ্বা ছাদরুল আমীন চৌধুরী, সাবেক সহ-সভাপতি ও হাজিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, পল্লী বিদ্যুতের সাবেক পরিচালক আব্দুর রহমান বাবু।

আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন চপল চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ আইনুর রহমান, নিয়ামতপুর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি শামীম রেজা বাদশা চৌধুরী, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমরান হোসেন, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খলিলুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কালাম, ছাত্রদল নিয়ামতপুর সরকারী কলেজ শাখার সভাপতি সালাউদ্দিন গাজীসহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীবৃন্দ।

 

0 Shares