Home » জাতীয় » নিরাপদ স্যানিটেশ সেবা উদ্বোধন

নিরাপদ স্যানিটেশ সেবা উদ্বোধন

এম এ রহিম, বেনাপোল :
পায়খানায় ওয়াটার সিল লাগাবো গু মাছি তাড়াবো, স্লোগানে-এস এনভি নেদারল্যান্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশনের সহযোগিতায় উন্নত ও নিরাপদ স্যানিটেশন সেবা নিশ্চিত করণে প্রচারাভিযানের উদ্বোধন করা হয়েছে। বেনাপোল পৌর সভার আয়োজনে বৃহস্পতিবার সকালে পায়খানার ওয়াটার ছিল স্থাপন ও রক্ষণাবেক্ষণের প্লেকার্ড উদ্বোধন করেন পৌর মেয়র আশরাফুল আলম লিটন।


এসময় পৌর নাগরিকদের নিরাপদ স্যানিটেশন নিশ্চিতকরনের উপর বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন,প্যানেল মেয়র শাহবুদ্দিন মন্টু,এসএনভি সদস্য আরিফুল হক,পৌর ইজ্ঞিনিয়ার মোশারফ হোসেন,প্রকোশলী আবু সাইদ,সাংবাদিক শাহজাহান সবুজ ও এম এ রহিম.কাউন্সিলর আব্দুল জব্বার, এসএনভি সদস্য রহমত আলী,খালেদা খাতুন,সুকুমার দেবনাথ.প্রশাসনিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসুম রনি প্রমুখ।


প্রধান অতিথি পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন,নিন্ম আয়ের মানুষের বসতভিটায় নিররপদ স্যানিটেশন ব্যাবস্থা এগিয়ে নিতে অবকাঠামোগত উন্নয়ন,পাবলিক টয়লেট নির্মাণ,সংস্কার পায়োনিষ্কাশনের ব্যবস্থা বৃদ্ধি এবং ট্রিটমেন্ট প্লান্ট স্থাপনে ও প্রয়োজনীয় পরিবেশের জন্য ক্ষতিকর সব বিষয়ে কাজ করছে পৌর কর্তৃপক্ষ। জন সচেতনতায় সবাইকে সজাগ ও সহযোগিতার আহব্বান জানান তিনি। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরাসহ কাউন্সিলরা উপস্তিত ছিলেন।r

0 Shares