Home » জাতীয় » পতুর্গাল আওয়ামী লীগ সভাপতি জসিমের উদ্যোগে ইফাতার, দোয়া মাহফিল

পতুর্গাল আওয়ামী লীগ সভাপতি জসিমের উদ্যোগে ইফাতার, দোয়া মাহফিল

মোহাম্মদ জাবেদ হাসান অমি,বাঁশখালী, চট্টগ্রাম :

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজনীতিবিদ, পেশাজীবী, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকদের অংশগ্রহণে পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন সম্পন্ন হয়েছে।

গত রোববার (১০ মে) পর্তুগালের রাজধানী লিসবনের একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের হাফিজ মোহাম্মদ জোবায়ের আহমেদ।

জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পর্তুগালে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত তারিক আহসানসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তারা, এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতারা, সাংবাদিকসহ ব্যবসায়ী কমিউনিটির বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই সময় জহিরুল ইসলাম জসিম বলেন, কোভিটের দ্বিতীয় কবলে পুরো বিশ্ব। প্রাণ হারাচ্ছে প্রতিনিয়ত কত মানুষ। স্বজনের আহাজারিতে ভারী হয়ে উটেছে আকাশ-বাতাশ। বেশি সময় ধরে কোভিড-১৯ এর আতংকে ঘরবন্দি মানুষ এখন অনেকটাই ।স্বস্তির নিঃস্বাস কবে পৃথিবীটাকে আবার ফিরে পাবে সুন্দর ভাবে সুস্থভাবে। আলহামদুল্লিলাহ এখনো সুস্থ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজনীতিবিদ, পেশাজীবী, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকদের অংশগ্রহণে মহান রবের দোয়ায় ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন করেছি।

0 Shares