Home » জাতীয় » পাথরঘাটায় ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ করলেন মা

পাথরঘাটায় ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ করলেন মা

 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের মৃত এনায়েত হোসেন এর ছেলে সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ হাসিবুর রহমান শুভ (২০) কে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযেগ পাওয়া গেছে।
এঘটনায় শুভ’র মা হেলেনা বেগম ৭ এপ্রিল বুধবার পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। এসময়ে তার সাথে হেলেনা বেগমের দুই ছেলে হাবিবুর রহমান সবুজ ও সাইফুর রহমান সজিবসহ তাদের পরিবারের বিভিন্ন লোক উপস্থিত ছিলেন।
একই ঘটনায় হেলেনা বেগম বাদী হয়ে ৪ এপ্রিল পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার ও লিখিত সংবাদ সম্মেলনে জানা যায় একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড পশ্চিম কাঠালতলী গ্রামের বাসীন্দা মোঃ হুমায়ুন কবির লিটন এর মেয়ে কাঠালতলী স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী লিসান আক্তারের সাথে দীর্ঘ তিন বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল উল্লেখিত শুভ’র।
ইতিপূর্বে উক্ত লিসান আক্তার শুভ’র সাথে বিবাহ বন্ধনে আবব্ধ হওয়ার জন্য একাধিকবার শুভ’র বাড়িতে গেলেও লিসানের বয়স কম হওয়ায় লিসানকে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে তার পিত্রালয় পাঠিয়ে দেয়া হয়। এদিকে লিসানের পিতা মোঃ হুমায়ুন কবির লিটন মেয়ের প্রেমকে মেনে নানিয়ে শুভকে বিভিন্ন ভাবে ক্ষতি করার লক্ষে গভীর ষড়যন্ত্র লিপ্ত থাকেন। তার-ই ধারাবাহিকতায় ২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় শুভ কাঠালতলী বাজার সংলগ্ন বলেশ্বর নদির পাড়ে ঘুরতে গেলে পূূর্ব পরিকল্পিত ভাবে সাব্বির হোনাইন,মিরাজ হাওলাদার, আব্দুর রহিম, আল আমিন ও হুমায়ুন কবির লিটনসহ আট দশজনে তাকে জোর পূর্বক ধরে লিটনের বাড়িতে নিয়ে
উলংঙ্গ করে ভিডিও ও ছবি তুলে বেদম ভাবে পিটিয়ে লিটন ও সাব্বিরসহ উল্লেখিত ব্যক্তিরা শুভ’র পকেটে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসিয়ে রাত সাড়ে এগারোটার দিকে পুলিশের হাতে সোপর্দ করে।
হেলেনা বেগম বলেন, প্রকৃত পক্ষে আমার ছেলে কোন দিন একটি বিড়ি বা সিগারেটও ব্যবহার করেনি।
যা আপনারা সরেজমিনে গিয়ে জানতে পারেন।
তিনি বলেন, আমার ছেলে হুমায়ুন কবির লিটনের বাড়িতে অবরুদ্ধ থাকার খবর পেয়ে পরিবারের লোকজন নিয়ে আমি যখন তাদের বাড়িতে যাই, তখন আমার ছেলেকে তারা আমার সাথে দেখা করতে দেয়নি। এসময়ে সাব্বির হোসাইন ও হুমায়ুন কবির লিটন আমাকে খুন জখমের হুমকি দিলে
আমি এলাকা ত্যাগ করতে বাধ্য হই।
এব্যাপারে লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এব্যাপরে সরাসরি কথা বলবো।

0 Shares