Home » সারাদেশ » প্রত্যেকটি ঘরে ঘরে আ’লীগের দুর্গ গড়ে তুলতে হবে-তোফায়েল আহমেদ

প্রত্যেকটি ঘরে ঘরে আ’লীগের দুর্গ গড়ে তুলতে হবে-তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ালী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচন হবে প্রতিযোগিতা মূলক। তাই আগামী নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মিদের প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, ‘প্রত্যেকটি ইউনিয়নে, ঘরে ঘরে আ’লীগের দুর্গ গড়ে তুলতে হবে।
তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চাইছেন নির্দলীয় তত্বাবধায়ক সরকার। এটা তাদের স্বপ্ন স্বপই থেকে যাবে। আমরা তত্বাবধায়ক আদায়ের জন্য কঠিন আন্দোলন, সংগ্রাম করেছি, জনগণের তাতে সাপোর্ট ছিল। তারপর ২০০৮ সাল থেকে এখনও ক্ষমতায় আছি। কিন্তু শেখ হাসিনার উন্নয়ন এখন বিশ্বে রোল মডেল। ২০২৪ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি বাংলাদেশে আর কখনো নির্দলীয় নামে কোন সরকার হবে না। কারো চাওয়ায় নির্বাচন কমিশন বাতিল হবে না। কারণ নিয়ম অনুযায়ীই নির্বাচন কমিশন গঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) বেলা ১১ টায় দিকে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভোলায় ২ জন মানুষ মারা গিয়েছে তারা আমার এলাকার মানুষ। বিএনপি আন্দোলনের নামে পুলিশের উপর ইট পাটকেল মারতে গিয়ে নিজেদের ইটের আঘাতে তারা মারা গিয়েছে। শ্রমিক লীগের আহব্বায়ক কাউন্সিলর মো. শাহেআলম এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আযম খসরু। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক মো. মহিউদ্দিন, প্রচার সম্পাদক মেহীদি হাসান।
সভার উদ্বোধক ছিলেন জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মো. শাহাবুদ্দিন। সম্মেলন শেষে হারুনকে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন সভার প্রধান অতিথি আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। সম্মেলনে ভোলা জেলার বিভিন্ন উপজেলার শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0 Shares