Home » জাতীয় » বাগাতিপাড়ায় পুলিশের কড়া নিরাপত্তায় চলছে লক ডাউন

বাগাতিপাড়ায় পুলিশের কড়া নিরাপত্তায় চলছে লক ডাউন

 

ফজলুর রহমান,নাটোর :
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার ঘোষিত সাত দিনের লক ডাউনের প্রথম দিনে নাটোরের বাগাতিপাড়া মডেল থানা পুলিশের কড়া পাহারার মধ্যে চলছে লক ডাউন। সোমবার (৫ এপ্রিল) সকাল থেকে উপজেলার বিভিন্ন হাট-বাজারে টহল দিচ্ছে পুলিশ।
কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। রাস্তায় রাস্থায় নিরাপদ দূরত্ব পালন করার জন্য মাইকিংও করচ্ছে পুলিশ। তবে খুব সকালে উপজেলার বিহারকোল, মালঞ্চি, তমালতলা এবং দয়ারামপুরের মতো গুরুত্বপূর্ণ বাজার গুলোয় জনসমাগম দেখা গেলেও বাগাতিপাড়া মডেল থানা পুলিশ এসে তা রোধ করে। এই উপজেলায় বিচ্ছিন্নভাবে কিছু ভ্যান ও অটো চলাচল করছে। পণ্যবাহী ট্রাকছাড়া কোন যানবাহন চলাচল করছেনা।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, সরকার নির্দেশিত ১৮ দফা বাস্তবায়নের জন্য মাঠ পর্যায়ে কাজ করছে পুলিশ প্রশাসন। যারা এই নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাব প্রতিরোধে সার্বক্ষণিক কাজ করছে পুলিশ। সরকার নির্দেশিত ১৮ দফাসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে সবাইকে অনুরোধও জানান ওসি নাজমুল হক।

0 Shares