Home » জাতীয় » ভূঞাপুরে ৮২টি গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদান করলেন প্রধানমন্ত্রী
ভূঞাপুরে ৮২টি গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদান করলেন প্রধানমন্ত্রী

ভূঞাপুরে ৮২টি গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর প্রদান করলেন প্রধানমন্ত্রী

 

সৈয়দ সরোয়ার সাদী, ভূঞাপুর:
সারাদেশের ন্যায় মুজিব শতবর্ষ উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে ৮২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমি ও ঘর প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ ঘটিকায় উপজেলা অডিটোরিয়ামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন :

মুজিববর্ষে সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল ঘর

৩৭টি ব্যাংককে বিল কালেকশন এওয়ার্ড প্রদান

উপজেলার একটি পৌরসভাসহ ৬টি ইউনিয়নে যাদের ঘর নেই ভূমি আছে এবং ভূমিও নেই ঘরো নেই এরকম ১১০টি পরিবারকে এই ঘর উপহার দেয়া হয়েছে। উপজেলার ১১০টির মধ্যে আজকে ৮২টি পরিবারকে ঘর হস্তান্তর করা হয়েছে। বাকি ২৮টি ঘর পর্যায়ক্রমে হস্তান্তর করা হবে।

এসময় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হালিম এডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ইশরাত জাহান, টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসলাম হোসাইন, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. মহি উদ্দিন, কৃষি কর্মকর্তা মোঃ আল মামুন রাসেল, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামানিক, সম্পাদক আব্দুর রাজ্জাক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

0 Shares