Home » জাতীয় » মাদারগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী বেলাল হোসেন

মাদারগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী বেলাল হোসেন

খাদেমুল ইসলাম, জামালপুর :
আগামী ২৮ ফেব্রুয়ারি ৫ম ধাপে মাদারগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য বেলাল হোসেন।

দলের দুঃসময়ের এই ত্যাগী নেতা ইতোমধ্যে উন্নয়নের নানান প্রতিশ্রুতি দিয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি পৌর এলাকার ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছেন। সদা হাস্যোজ্জল, নেতৃত্বে পারদর্শী ও সাদাসিদা খোলা মনের এই নেতাকে বিএনপি’র যুতসই প্রার্থী হিসেবে ভাবা হচ্ছে।

আরও পড়ুন :

মাদারগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা

মাদারগঞ্জে সহকারী শিক্ষা কর্মকর্তাকে মারধরের অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন

জানা যায়, বেলাল হোসেন ১৯৮৪ সালে মাদারগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন। এরপর তিনি দীর্ঘদিন উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানের তিনি উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির সদস্য হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।
বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ও সম্ভব্য মেয়র প্রার্থী বেলাল হোসেন জানান, মাদারগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল আমাকে মনোয়ন দেবে বলে আশাবাদী। দল আমাকে মনোয়ন দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হব। মেয়র নির্বাচিত হয়ে মাদারগঞ্জ পৌরসভাকে মাদক, সন্ত্রাসমুক্ত ও আধুনিক পৌরসভায় রূপান্তর করবো (ইনশাআল্লাহ)। বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। দেশ, মাটি ও জনতার দল বিএনপি’র জন্য যতদিন বেঁচে আছি কাজ করে যাবো।

0 Shares