Home » জাতীয় » শ্রীনগরে মাটি চাপায় নিহত-২
received_2272776909522698

শ্রীনগরে মাটি চাপায় নিহত-২

শহীদ শেখ (পাখি) মুন্সীগঞ্জ:

শ্রীনগরে বিল্ডিংয়ের পিলার খুড়তে গিয়ে মাটিচাপা পড়ে ২ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার দক্ষিন হাঁসাড়া কালিখোলা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শ্রীনগরে বিল্ডিংয়ের পিলার খুড়তে গিয়ে মাটিচাপা পড়ে ২ শ্রমিকের মৃত্যু আটক ১

এম,এ কাইয়ুম( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে বিল্ডিংয়ের পিলার খুড়তে গিয়ে মাটিচাপা পড়ে ২ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার দক্ষিন হাসাড়া কালিখোলা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ ঋণ পরিশোধে বিশেষ ছাড় আর নয়

দিরাই শাল্লায় জমিসহ ঘর নির্মানকাজে অনিয়ম-দূর্নীতি তদন্ত করছে একাধিক গোয়েন্দা সংস্থা

স্থানীয়রা জানায়, ওই এলাকার ইতালী প্রবাসী আফজাল শেখ হাসাড়া হতে পুটিমারা যাওয়ার ইটের রাস্তা খুড়ে আন্ডার পাস তৈরি করে ভবন নির্মানের জন্য শ্রমিক নিয়োগ করে । শ্রমিকরা দুপুর দেড়টার দিকে মাটি খুড়ে বড় গর্ত তৈরি করে বেজমেন্ট তৈরি করে। এ সময় নির্মাণ শ্রমিক রুবেল (৩২), সচিন(২৮) ও জিল্লু শেখ (৫০) বেজমেন্টের গর্তে মাটিচাপা পড়ে। সচিন মন্ডল ও রুবেল রাস্তার মাটি চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যায়। জিল্লু শেখকে উদ্ধার করে ঢাকার মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে এবং স্থানীয়রা আফজাল শেখের বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আফজাল শেখকে তাদের হেফাজতে নেয়। স্থানীয়রা জানায় গত বছরও আফজাল শেখ রাস্তা খুড়ে ঝুকিপূর্ণ ভাবে কাজ শুরু করলে তা স্থানীয়দের বাধার মুখে প্রতিহত হয়। নিহত শচীন মন্ডল বীরতারা ইউনিয়নের সাতগাও গ্রামের দিলিপ মন্ডলের ছেলে। রুবেল মধ্য হাসাড়া গ্রামের রেজাই করিমের ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। স্থানীয়রা জানায়, ওই এলাকার ইতালী প্রবাসী আফজাল শেখ হাঁসাড়া হতে পুটিমারা যাওয়ার ইটের রাস্তা খুড়ে আন্ডার পাস তৈরি করে ভবন নির্মানের জন্য শ্রমিক নিয়োগ করে । শ্রমিকরা দুপুর দেড়টার দিকে মাটি খুড়ে বড় গর্ত তৈরি করে বেজমেন্ট তৈরি করে। এ সময় নির্মাণ শ্রমিক রুবেল (৩২), সচিন(২৮) ও জিল্লু শেখ (৫০) বেজমেন্টের গর্তে মাটিচাপা পড়ে। সচিন মন্ডল ও রুবেল রাস্তার মাটি চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যায়। জিল্লু শেখকে উদ্ধার করে ঢাকার মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং স্থানীয়রা আফজাল শেখের বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আফজাল শেখকে তাদের হেফাজতে নেয়। স্থানীয়রা জানায় গত বছরও আফজাল শেখ রাস্তা খুড়ে ঝুকিপূর্ণ ভাবে নির্মান কাজ শুরু করলে তা স্থানীয়দের বাধার মুখে প্রতিহত হয়। নিহত শচীন মন্ডল বীরতারা ইউনিয়নের সাতগাঁও গ্রামের দীলিপ মন্ডলের ছেলে। রুবেল মধ্য হাঁসাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

0 Shares