Home » জাতীয় » সীতাকুণ্ডে ষাট বছরের বৃদ্ধাকে মারধরের অভিযোগ

সীতাকুণ্ডে ষাট বছরের বৃদ্ধাকে মারধরের অভিযোগ

 

জয়নাল আবেদীন,সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে ষাট বছরের বৃদ্ধাকে মারধর করার অভিযোগ উঠে এসেছে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জুলির বিরুদ্ধে। ছাগলের পাতা খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা সানোয়ারা বেগমের (৬০) ঘরে গিয়ে তাকে এবং বৃদ্ধা মাকে মারধর করার প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে মারধর ও তার ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠে আসে।

সীতাকুণ্ড প্রেসক্লাব আয়োজিত সংবাদ সম্মেলনে মঙ্গলবার রাতে লিখিত অভিযোগে বক্তব্য তুলে ধরেন ভোক্তভোগী ষাট বছরের বৃদ্ধার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়ে সাদিয়া আক্তার সোনিয়া।

ভুক্তভোগীর মেয়ে সাদিয়া জানান, গত ৫ মার্চ সকালে আমাদের দুটি ছাগলের বাচ্চা মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জুলির বাড়ির আমগাছের কয়েকটি পাতা খেয়ে ফেলে।এ ঘটনায় ভাইস চেয়ারম্যান জুলি ক্ষিপ্ত হয়ে আমার মা সেনোয়ারা বেগমকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন।

এসময় আমি ঘটনাস্থলে ছুটে গিয়ে মোবাইলে মারধরের ভিডিওটি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেই।এতে তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমার ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার পাশাপাশি বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে হুমকি প্রদান করেন।এই ঘটনার পর মহিলা ভাইস চেয়ারম্যানকে আসামি করে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ করলেও পুলিশ করণীয় ব্যবস্থা গ্রহণ না করায় নিরাপত্তাহীনতায় ভোগছেন তারা।

মারধরের বিষয়টি অস্বীকার করে মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জুলি বলেন, ঘটনাটি সম্পূর্ণ পূর্ব পরিকল্পিত। সাদিয়া তার ফুফুকে মারধর করছিলো। আমি তাকে উদ্ধার করে আমার বাসায় নিয়ে এসেছি।ওই পরিবারটি এলাকায় খারাপ পরিবার হিসেবে চিহ্নিত বলে দাবি করেন তিনি।r

0 Shares