Home » জাতীয় » সৈয়দ সুমন ফুটবল মার্কা পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

সৈয়দ সুমন ফুটবল মার্কা পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

কামরুল হাসান মুরাদ, ঝালকাঠি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের প্রিয় মুখ সাধারণ ইউপি সদস্য প্রার্থী, তরুণ সমাজসেবক, ব্যবসায়ী সৈয়দ সুমন ফুটবল প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। মানুষের ধারে ধারে ভালবাসার প্রতীক ফুটবল মার্কায় ভোট প্রার্থনা করছেন। সাধারণ ভোটাররা ফুটবল মার্কায় ভোট দিয়ে তাকেই নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। সদস্য প্রার্থী সৈয়দ সুমন প্রচারনার সময় মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন। প্রচার-প্রচারনা কালে গণজোয়ার সৃষ্টি হতে দেখা যাচ্ছে। তিনি ও তার সমর্থকরা নির্বাচিত এলাকায় ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছেন।
জানা যায়, বিগত দিনে মানুষের ভালবাসা নিয়ে এলাকার উন্নয়নে ও মানুষের কল্যানে কাজ করেছেন। অসহায় সাধারণ মানুষের পাশে ছিলেন সব সময়।
ফুটবল মার্কার সর্মথকরা বলেন, ৩নং রাজাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডবাসীর কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য ১১এপ্রিলের নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ফুটবল মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। ফুটবল মার্কা বিজয়ে ওয়ার্ডবাসী উন্নয়নের পাশাপাশি পাবেন শান্তিতে ও নিরাপত্তার সাথে বসবাসের শতভাগ নিশ্চয়তা।
সৈয়দ সুমন বলেন, আমি আপনাদের সেবা করতে চাই। ভালবাসা চাই, সমর্থন চাই, দোয়া চাই। আরো বলেন, যেখানে প্রচারনায় যাচ্ছি ব্যাপক ভাবে মানুষের ভালবাসা পাচ্ছি, মানুষের সাড়া পাচ্ছি। মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে আমাকে জনগণ ১১এপ্রিল নির্বাচনে ফুটবল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

0 Shares