Home » জাতীয় » হাতীবান্ধায় একমাসেও অন্ত:স্বত্বা নারীর মামলা আমলে নেয়নি পুলিশ
হাতীবান্ধায় একমাসেও অন্ত:স্বত্বা নারীর মামলা আমলে নেয়নি পুলিশ

হাতীবান্ধায় একমাসেও অন্ত:স্বত্বা নারীর মামলা আমলে নেয়নি পুলিশ

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় শ্বশুরের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ একমাস পেরিয়ে গেলেও অন্ত:স্বত্বা তৌহিদা বেগমের (২১) মামলা আমলে নেয়নি পুলিশ।

আরও পড়ুনঃ তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল

চিলমারী উপজেলা পরিষদ কোয়ার্টারে দিনে দুপুরে দূর্ধর্ষ চুরি

এ ঘটনায় শ্বশুর ও ননদের নির্যাতনের শিকার হয়ে তিনদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন অন্ত:স্বত্বা
তৌহিদা বেগম (২১) তিনি উপজেলার পশ্চিম সারডুবী এলাকার রফিকুল ইসলামের স্ত্রী।

বৃহস্পতিবার (১৪ই জানুয়ারী) রফিকুল ইসলামের অন্ত:স্বত্বা স্ত্রী তৌহিদা বেগম সাংবাদিকদের বলেন, শ্বশুর ও ননদের নির্যাতনের বিরুদ্ধে একমাস আগে থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ তা গ্রহণ করেনি। উল্টো আমার স্বামীর বিরুদ্ধে বাবাকে বেধড়ক মারধরের মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছেন।

এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী গ্রামের আব্দুল আজিজের ছেলে রফিকুল ইসলাম দীর্ঘ ৯ বছর ঢাকায় কর্মস্থলে থাকার ফলে উপার্জনের সমস্ত টাকা বাবাকে পাঠিয়ে জমি বন্ধক নিতে বলেন। রফিকুল ইসলামের বাবা আব্দুল আজিজ তার ছেলের পাঠানো টাকায় জমি বন্ধক নেন ঠিকই কিন্তু,সেই জমি বন্ধকের সমস্ত কাগজ-পত্র নিজ নামে করে নেন।

করোনা পরিস্থিতিতে রফিকুল ইসলামের চাকরি চলে যাওয়ায় বাড়িতে ফিরে বাবার কাছে বন্ধকী জমি এবং সমস্ত টাকার হিসেব চাইলে বাবা ও ছেলের মাঝে প্রায় আট লক্ষ টাকা নিয়ে দ্বন্দের সৃষ্টি হয়। গত ১৪ই ডিসেম্বর বাড়ির পাশে বন্ধকী জমিতে রফিকুল ইসলাম ভুট্টা লাগাতে গেলে তার বাবা বাধা দেন। এসময় তাকে ও তার স্ত্রী তৌহিদা বেগমকে মারধর করেন তার বাবা আব্দুল আজিজ ও তার মেয়ে আজিতোন নেছা।

 

 

0 Shares