Home » প্রধান খবর » এক দিনে তিন বড় বাজেটের ছবি!

এক দিনে তিন বড় বাজেটের ছবি!

 

নিউটার্ন ডেস্ক
ভারতে ২ অক্টোবর ‘জোকার’ মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে ওয়ার্নার ব্রাদার্স। একই দিনে মুক্তি পাওয়ার কথা হৃতিক-টাইগারের ‘ওয়ার’। এছাড়াও মুক্তি পাবে তেলেগু অ্যাকশন ছবি ‘সাই রা নরসিংহ রেড্ডি।’

বিশ্বব্যাপী ৪ অক্টোবর মুক্তি পাবে ‘জোকার’। কিন্তু তার দুইদিন আগেই ভারতে মুক্তি দেয়া হবে ছবিটি। ২ অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মদিন উপলক্ষে ভারতে ছুটি থাকে। আর তাই এই দিনটিকে ছবি মুক্তির জন্য বেছে নিয়েছেন ওয়ার্নার ব্রাদার্স।

জানা গেছে শুধু ইংরেজি ভাষাতেই মুক্তি দেয়া হবে ‘জোকার।’ ছবির নিচে হিন্দি সাবটাইটেল থাকবে।

‘জোকার’ আর-রেটেড (রেটেড রেস্ট্রিক্টেড) সিনেমা। রক্তারক্তি, সন্ত্রাস, অস্বস্তিকর আচরণ, ভাষা এবং যৌনতা থাকবে ছবিতে। জোকারের ট্রেলার দেখেই অনেকে মনে করছেন সিনেমাটি সমাজের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। একইসঙ্গে মনে করা হচ্ছে, নেতিবাচক এসব বিষয়ের উপস্থিতিতে ছবির প্রতি আগ্রহ বাড়বে দর্শকের।

এদিকে হৃতিক-টাইগার এর ‘ওয়ার’ ছবিটি নিয়েও দর্শকের আগ্রহ অনেক। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটির টিজার-ট্রেলার দেখার পর থেকে দর্শক এই দুই তারকার অ্যাকশন দেখার জন্য অপেক্ষা করছে অধীর আগ্রহ নিয়ে। তবে বিশ্বজুড়ে সাড়া জাগানো ‘জোকার’ একই দিনে মুক্তি পাবে বলে কিছুটা দুশ্চিন্তায় আছে প্রযোজনা সংস্থা।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ও ২০০ কোটি রুপি বাজেটের ছবি। এই ছবি নিয়েও দর্শকের আগ্রহের কমতি নেই কারণ এতে অভিনয় করেছেন অমিতাব বচ্চন ও চিরঞ্জিবী। সুরেন্দর রেড্ডি পরিচালিত এই ছবিটি তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে।

0 Shares