Home » আন্তর্জাতিক » বাপ্পি লাহিড়ীর সহশিল্পী লেডি গাগা!

বাপ্পি লাহিড়ীর সহশিল্পী লেডি গাগা!

 

পৃথিবীর দুই প্রান্তের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী গাইছেন একসাথে। একজন বলিউডের ‘ডিসকো’ ঘরানার গানের জনপ্রিয় সংগীতকার বাপ্পি লাহিড়ী। অন্যজন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস থেকে শুরু করে বিলবোর্ড, টাইম ও ফোর্বস সাময়িকীর ক্ষমতাবানদের তালিকায় থাকা শিল্পী লেডি গাগা । সাময়িকী মুম্বাই মিররের সূত্র অনুযায়ী, গাগার সঙ্গে দুটি গান রেকর্ড করেছেন বাপ্পি লাহিড়ী। চলতি বছরের শেষেই মুক্তি পাবে সেই গান। নিজের ইনস্টাগ্রামে এই খবর নিশ্চিত করেছেন ‘ডিসকো ড্যান্সার’খ্যাত সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী।

বলিউডে তাঁর হাত ধরেই ‘ডিসকো সং’ জনপ্রিয়তা পেয়েছিল। ‘ডিসকো কিং’ মিঠুন চক্রবর্তীর গলায় তাঁর গান আশির দশকের দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল। ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘গাগা গানগুলোর ইংলিশ ভার্সন গেয়েছেন আর আমি হিন্দি। আশা করা যায়, এই বছরের শেষের দিকেই মুক্তি পাবে গান দুটি। পাশাপাশি তিনি যোগ করেন, ‘দুই মাস আগে অ্যাকনের সঙ্গেও গান গেয়েছি আমি। সেই গানটিও শিগগিরই মুক্তি পাবে।’ অবশ্য বলিউডের কোনো শিল্পীর সঙ্গে অ্যাকনের এটিই প্রথম কাজ নয়, এর আগে ২০১১ সালে হিন্দি ‘রা. ওয়ান’ ছবিতে শাহরুখ খানের ঠোঁটে তাঁর ‘ছাম্মাক ছালো’ গানটি ব্যাপক আলোচিত হয়েছিল। এ গানে তাঁর সঙ্গে কণ্ঠ মিলিয়েছিলেন ভারতীয় গায়িকা হংসিকা আইয়ার।

বাবার বাড়ি সিরাজগঞ্জে, তাই বাপ্পি লাহিড়ী বরাবরই নিজেকে বাঙালি পরিচয় দিতে ভালোবাসেন। বলিউড আর টালিউড বহু বছর ধরেই মাতিয়ে রেখেছেন তিনি। হলিউডেও নিজের অবস্থান বারবার জানিয়েছেন। ওয়েলস ডিজে এবং প্রযোজক জেমি জোনাসোর সঙ্গেও গান গাইতে দেখা গেছে তাঁকে।

সম্প্রতি গাইতে গিয়ে মঞ্চ থেকে পড়ে গিয়ে আলোচনায় এসেছিলেন লেডি গাগা। পিপল ম্যাগাজিনের প্রতিবেদন অনুসারে, যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠান করছিলেন লেডি গাগা। তিনিই জ্যাক অ্যান্ড্রু নামের একজন ‘ক্রেজি’ ভক্তকে আমন্ত্রণ জানান তাঁর সঙ্গে গাইবার জন্য। ওই ভক্ত মঞ্চে লেডি গাগাকে তুলে ধরেন। কিন্তু ভারসাম্য হারিয়ে দুজনই মঞ্চ থেকে নিচে পড়ে যান। এই ঘটনার এক দিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে লেডি গাগা জানিয়েছেন, এই ঘটনায় তাঁর পুরো শরীর এক্স-রে করা হয়েছে। আর রিপোর্ট বলেছে, ঠিক আছেন তিনি। কোথাও চোট লাগেনি বা ভেঙে যায়নি। টুইটারে হাতের একটা এক্স–রে ভিউতে ‘ওকে’ দেখিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নাচতে থাকো। আমি দ্রুতই ঠিক হয়ে যাব।’ এই ছবিতে দেড় লাখের বেশি ‘লাইক’ জড়ো হয়েছে।

এই পড়ে যাওয়া নিয়েও মজা করতে ভোলেননি লেডি গাগা। বলেছেন, এই মঞ্চই তাঁর সবচেয়ে দীর্ঘদিনের প্রেমিক। মঞ্চের সঙ্গে তাঁর ১৯ বছরের সম্পর্ক।

 

নিউটার্ন.কম/RJ

6 Shares