Home » জাতীয় » বাগাতিপাড়ায় ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন

বাগাতিপাড়ায় ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন

 

ফজলুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) :
নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভার মাধ্যমে ইউনিয়ন জাতীয় পার্টির পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার মালঞ্চি রেল গেট সংলগ্ন দলীয় অস্থায়ী কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল গণীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু।
জামনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালেক, নাটোর জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক এ, এস, এম, আল-আফতাব খান সুইট, জাতীয় পার্টির মহিলা নেত্রী কোহিনূর, পাঁকা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জামাল উদ্দিন সরকার, দয়রামপুর ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম জামাল, ফাগুয়ার দিয়াড় ইউনিয়ন সভাপতি ইমদাদুল হক ইন্দা, সদর ইউনিয়ন সভাপতি আব্দুল কুদ্দুস, পৌর সভাপতি আবুল কালাম, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি রুবেল হোসেন, সাধারণ সম্পাদক আবু রায়হান প্রমূখ।
এছাড়া উপজেলার, পৌরসভা ও প্রতিটি ইউনিয়ন জাতীয় পার্টির নেত্রীবৃন্দ এবং তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।
বক্তরা আলোচনা সভায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য বাগাতিপাড়ার প্রতিটি ইউনিয়নে জাতীয় পার্টির দলীয় প্রার্থী দেয়া হবে বলে আশা ব্যক্ত করেন। এ কারণে সাত সদস্য বিশিষ্ট নির্বাচনী কমিটি গঠন করা হয়।


আলোচনা সভা শেষে অনুষ্ঠানের সভাপতি উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল গনি কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তার প্রাপ্ত ক্ষমতাবলে বাগাতিপাড়ার সকল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করে। পরে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি ঘোষণা দেয়া হয়।r

0 Shares