Home » তথ্যপ্রযুক্তি » ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ালো স্যামসাং

ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ালো স্যামসাং

 

ঢাকা : ক্রেতাদের থেকে অভূতপূর্ব সাড়া পাবার পর ঈদ ক্যাম্পেইনের মেয়াদ বাড়িয়েছে স্যামসাং। আকর্ষণীয় ছাড় ও দুর্দান্ত অফারসমৃদ্ধ এ ক্যাম্পেইনটি চলতি মাসের শেষ পর্যন্ত চলবে!

ঈদ ক্যাম্পেইন চলাকালে স্যামসাংয়ের যে কোন ফোন ক্রয়ে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা; একইসাথে তারা ফোন ক্রয়ে ১০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন এবং ২৪ মাস পর্যন্ত শূন্য শতাংশ (০%) ইএমআই সুবিধা পাবেন। ক্যাম্পেইন চলাকালে ক্রেতারা চলতি মাসের ৩১ জুলাই পর্যন্ত প্রতিদিন একটি গ্যালাক্সি ট্যাব জিতে নেয়ার সুযোগ পাবেন। পাশাপাশি, স্যামসাং গ্যালাক্সি এ২৩, এ৩৩, এ৫৩ কিংবা এ৭৩ ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা ৫ হাজার টাকা সমমূল্যের অরিজিনাল ব্যাক কাভার জিতে নেয়ার সুযোগ পাবেন। চলতি মাসের শেষ পর্যন্ত চলা দুর্দান্ত অফারসমৃদ্ধ এ ক্যাম্পেইনে ক্রেতারা স্যামসাংয়ের আকর্ষণীয় পুরস্কার জিতে নিয়ে নিজেদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে পারবেন।

এ ঈদ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং মোবাইল’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “উদ্ভাবন ও প্রযুক্তির সমন্বয়ে মানুষের জীবনে ভিন্নমাত্রা যোগ করতে স্যামসাং সবসময়ই গুরুত্বারোপ করে। ঈদ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়ে আমরা এ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এর ফলে, এ ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা স্যামসাংয়ের বিভিন্ন ফিচারসমৃদ্ধ স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ পাবেন বলে আমি প্রত্যাশা করছি।”

-প্রেস বিজ্ঞপ্তি

0 Shares