Home » জাতীয় » কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে পান দোকানির আত্মহত্যা

কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে পান দোকানির আত্মহত্যা

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের ভানুগাছ রেলওয়ে স্টেশনে চট্টগ্রামগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে একজন পান-সিগারেটের দোকানি। তার নাম কাজল চন্দ্র কর (৫০)। সে কমলগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ধানসিড়িঁ আবাসিক এলাকার মৃত যোগেশ চন্দ্র করের ছেলে। শুক্রবার (২৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কাজল চন্দ্র কর বেলা ১২টায় ভানুগাছ রেলওয়ে স্টেশনে এসে প্লাটফর্ম ও রেললাইনে উঠা-নামা করছিলো। বেলা সাড়ে ১২টায় আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি ভানুগাছ স্টেশনে প্রবেশকালে সে ঝাঁপ দিয়ে ট্রেনের নিচ পড়ে যায়। মুহূর্তের মধ্যে তার দেহ ত্রিখণ্ডিত হয়ে যায়। কাজল চন্দ্র কর ভানুগাছ বাজারের মাখন মিষ্টান্ন ভাণ্ডারের সামনে বসে পান সিগারেট বিক্রি করতো। এলাকাবাসীর ধারণা কোন কারণে সে মানসিক যন্ত্রণায় ভুগে এ ঘটনাটি ঘটিয়েছে।
ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শ্রীমঙ্গলস্থ জিআরপি থানার পুলিশ কর্তৃপক্ষকে অবহিত করেছেন। শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে।r

0 Shares