Home » জাতীয় » কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন থেকে ডিএনসিসি’র আঞ্চলিক কার্যালয় স্থানান্তর শুরু, ঈদের পরে ভবনে থাকা ব্যবসায়ীদের গাবতলীতে স্থানান্তর করা হবে

কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন থেকে ডিএনসিসি’র আঞ্চলিক কার্যালয় স্থানান্তর শুরু, ঈদের পরে ভবনে থাকা ব্যবসায়ীদের গাবতলীতে স্থানান্তর করা হবে

ঢাকা :
কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আঞ্চলিক কার্যালয় স্থানান্তরের কার্যক্রম শুরু হয়েছে। এ অফিসটি সরিয়ে মোহাম্মদপুর শিয়া মসজিদ সংলগ্ন মোহাম্মদপুর কমিউনিটি সেন্টারে নেয়া হচ্ছে। মোহাম্মদপুর কমিউনিটি সেন্টারে হবে ডিএনসিসি’র অঞ্চল-৫ এর অস্থায়ী আঞ্চলিক কার্যালয়।
গতকাল থেকে ডিএনসিসি’র আঞ্চলিক কার্যালয়ের মালামাল স্থানান্তরের কার্যক্রম পুরোদমে শুরু হয়। ঈদের আগে অফিসের সবকিছু সরিয়ে নেয়া হবে। ঈদের পরে ভবনটি ভাঙা হবে এবং ঝুঁকিপূর্ণ এ ভবনে থাকা ১৭৬টি দোকান গাবতলীতে সরিয়ে নেয়া হবে। এছাড়া,ঈদের পরে অস্থায়ী আরো ১৮০টি দোকানও গাবতলীতে স্থানান্তর করা হবে।
উল্লেখ্য, কারওয়ান বাজার স্থানান্তরের বিষয়ে গত ১৮ মার্চ ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা করে ডিএনসিসি। সভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।-ত.বি.

0 Shares