Home » তথ্যপ্রযুক্তি » কোকা-কোলা বাংলাদেশের ফ্রি ইউটিউব ক্যাম্পেইনের মেয়াদ বাড়লো ৩০ এপ্রিল পর্যন্ত

কোকা-কোলা বাংলাদেশের ফ্রি ইউটিউব ক্যাম্পেইনের মেয়াদ বাড়লো ৩০ এপ্রিল পর্যন্ত

ঢাকা, :সকল রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য“ফ্রি ইউটিউব প্যাক ক্যাম্পেইন” নামে নতুন ইন্টারঅ্যাক্টিভ ক্যাম্পেইন চালাচ্ছে দেশের শীর্ষস্থানীয় পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ।কিছু দিন আগে শুরু হওয়া এই ক্যাম্পেইনের মেয়াদ বেড়েছে।ক্যাম্পেইনটি এখন চলবে ৩০ এপ্রিল, ২০২২পর্যন্ত।কোক, স্প্রাইট, ফ্যান্টা ও কোকা-কোলা জিরো সুগার প্যাক কিনে ক্রেতারা উপভোগ করতে পারবেন ফ্রি ইউটিউব প্যাক।
নানা ধরনের আয়োজনের মাধ্যমে ভোক্তাদের চাঙ্গা রাখাই কোকা-কোলার লক্ষ্য।ক্যাম্পেইনটির মাধ্যমে কোক, স্প্রাইট, ফ্যান্টা ও কোকা-কোলা জিরো সুগার প্যাকের সাথে পাওয়া যাবে ফ্রি ডেটাপ্যাক।এই পুরস্কার পাওয়া যাবে ২৫০মি.লি., ৪০০মি.লি., ৫০০মি.লি., ৬০০মি.লি. এবং ২০০মি.লি.-র কাচের বোতলের সাথে।
উল্লিখিত সাইজের প্রতিটি বোতলে একটি কোড দেওয়া থাকবে।ফ্রি ডেটা প্যাক পাওয়ার জন্য বোতলের লেবেলের নিচে থাকা কিউআরকোড স্ক্যান করে ঐ নির্দিষ্ট কোডটি জমা দিতে হবে।ভোক্তারা ০৯৬১২৪১৫১৬১ নম্বরে কল করেও এই কোড জমা দিতে পারবেন।
কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তাজিতুং বলেন, “কোকা-কোলা সবসময়ই তরুণদের সাথে নিয়ে নতুন ও চমৎকার কিছু করতে চায়।ভোক্তাদের ইউটিউবে ফ্রি কন্টেন্ট দেখার সুযোগ করে দিতে এই ইন্টারঅ্যাক্টিভ ক্যাম্পেইনটির আয়োজন করা হয়েছে।আমরা আশা করছি, এমন একটি ক্যাম্পেইনে অংশ নিয়ে ভোক্তারা আনন্দ পাচ্ছেন।” -সংবাদ বিজ্ঞপ্তি

0 Shares