Home » সারাদেশ » গলাচিপায় ১২ দিনের মাথায় হত্যা মামলার প্রধান পলাতক আসামি গ্রেফতার

গলাচিপায় ১২ দিনের মাথায় হত্যা মামলার প্রধান পলাতক আসামি গ্রেফতার

 

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী :

 

পটুয়াখালীর গলাচিপায় ১২ দিনের মধ্যেই ব্যবসায়ী ইসমাইল হাওলাদার হত্যা মামলার পলাতক প্রধান আসামি রফিক মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ।

১৩ এপ্রিল বুধবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম গণমাধ্যমকে জানান ১২ এপ্রিল মঙ্গলবার নারায়ণগঞ্জ সদর থানার পাইকপাড়া থেকে গলাচিপা থানার চৌকোষ পুলিশ অফিসার এস আই হাসান বশির ও সংশ্লিষ্ট থানা পুলিশের সহযোগিতায় প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আমরা রফিকের অবস্থান জানতে পারি নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসায় আত্মগোপন করে থাকলে পুলিশ মুদি দোকানদার ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিক মোল্লার ছেলে রফিককে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি দোকানি ইসমাইল হত্যাকাণ্ডের পরপরই প্রধান আসামি রফিক পলাতক ছিল। এত দিন সে নিজেকে আড়াল করে রেখেছিল। পরে বুধবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

0 Shares