Home » জাতীয় » গোলাপগঞ্জে পশুর হাট পরিদর্শনে পুলিশের রেঞ্জ ডিআইজি

গোলাপগঞ্জে পশুর হাট পরিদর্শনে পুলিশের রেঞ্জ ডিআইজি

 

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে পশুর হাট পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান।

মঙ্গলবার (২৭ জুন) বিকেল ৪টায় ঈদুল আযহা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌপথের নিরাপত্তা-ট্রাফিক ব্যবস্থাপনা, কুরবানীর পশুর হাট, পশু পরিবহন ঘরমুখি মানুষের নিরাপদে গমনাগমন ও নিরাপত্তা পরিস্থিতি মনিটরিং করার লক্ষ্যে পৌর শহরের এমসি একাডেমির পিছনের খালি জায়গায় অবস্থিত পশুর হাট পরিদর্শন করেন তিনি।

পরিদর্শন পূর্বে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন- সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম, পিপিএম (বার)।

এসময় তিনি আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি তিনি গোলাপগঞ্জ উপজেলার সর্বসাধারণের প্রতি ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার আহ্বান জানান। সর্বোপরি ঈদের ছুটিকালে নিরাপত্তার বিষয়ে সবাইকে সচেতন থাকার নিদের্শনা প্রদান করেন তিনি।

পরিদর্শনকালে রেঞ্জ ডিআইজির সাথে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল (অতিরিক্ত দায়িত্বে গোলাপগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামন পিপিএম (সেবা), গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির এলিম চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান।

এছাড়া পুলিশের বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

0 Shares