Home » জাতীয় » পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করেন ইউএনও আজিম উদ্দিন

পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করেন ইউএনও আজিম উদ্দিন

মাহমুদুর রহমান(তুরান),ভাঙ্গা(ফরিদপুর) : ৮তম রমজানে ইফতারের কিছুক্ষণ আগে গতকাল ভাঙ্গা দক্ষিণপাড় বাসস্টান্ডে ইফতার নিয়ে হাজির ইউএনও আজিম উদ্দিন। অনেকেই ইফতার করতে নিজ নিজ গন্তব্যে ছুটছেন। হঠাৎ সরকারি গাড়িতে শতাধিক প্যাকেট ইফতার নিয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার দক্ষিণ পাড় বাসস্টান্ড এলাকায় হাজির হন ইউএনও আজিম উদ্দিন।নিজ হাতে রিকশাচালক, অটোচালক ও ভ্যানচালক, ছিন্নমূল মানুষ এবং পথচারীদের মাঝে ইফতার সামগ্রী ও কোমল পানীয় বিতরণ করেন।
প্রতিটি প্যাকেটে ইফতার হিসেবে ছিল কলা, আপেল, খেজুর, মুড়ি, জিলাপি, ছোলা বুট, বেগুনি ও পিঁয়াজু।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অপ্রত্যাশিতভাবে ইফতার পেয়ে খুশি হন সেখানকার লোকজন।
তারা জানায়, করোনার কারণে তারা কর্মহীন, তাই টাকার অভাবে পানি খেয়েই হয়তো আজ ইফতার করতে হত।তাছাড়া উপজেলার সব হোটেল-রেস্তোরাও বন্ধ। তাই তারা ভাঙ্গা উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন বলেন, রমজান মাস মুসলিমদের জন্য অত্যন্ত ফজিলতের মাস, তাই আমরা নিজেদের খাবার থেকে কিছুটা খাবার এসব অসহায় মানুষের জন্য বিলিয়ে দিলে ওরা উপকৃত হবে।
তিনি আরও বলেন, করোনার কারণে অনেক লোক কর্মহীন হয়ে পড়েছে। তাই ভাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই রমজান মাসে কর্মহীন ও ছিন্নমূল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবান লোকদের যার যার সাধ্য অনুসারে অসহায় লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
এসময় সহকারি কমিশনার(ভূমি)সজিব আহমেদ উপস্থিত ছিলেন।

0 Shares