Home » জাতীয় » পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দেশবাসী তথা চরফ্যাশন-মনপুরার সর্বস্তরের ব্যবসায়ী, সকল রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক বছর প্রতিক্ষার পর আমাদের মাঝে আবার ফিরে এসেছে ঈদ-উল-আযহা। এই দিনটি উপলক্ষে আমরা পিছনের সকল ভুলভ্রান্তি গুলো ভূলে মিলেমিশে যাবো এই প্রত্যাশা করেন। স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারেরও ঈদ। দূরে নয় হৃদয়ে সবই এক আপনজন। এ কথা স্মরণ হোক খুশির প্রতিটি পলকে।
পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং সাম্প্রদায়িক সম্প্রীতির ব্যবসা বান্ধব চরফ্যাশন-মনপুরার সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল আযহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সে সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

0 Shares