Home » জাতীয় » ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা : দেশের ভ্রমণপ্রিয় নারীদের অন্যতম প্ল্যাটফর্ম “ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশ” সম্প্রতি প্রতিষ্ঠার দ্বিতীয় বছর পূর্ণ করেছে। এ উপলক্ষে গত ১৮ ডিসেম্বর রাজধানীর গুলশানের সিটি স্কেপ টাওয়ারে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি ভ্রমণ পিপাসুদের মিলন মেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে গান, আড্ডা, কৌতুক ও ইনডোরে গেমসে মেতে ওঠে ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশের (এফটিএনবি)সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। নৈশ ভোজের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানটি।

 


অনুষ্ঠানে এফটিএনবি’র সঙ্গে শুরু থেকে বিভিন্ন সময়ে ভ্রমণকারীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্টব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফটিএনবি’র চেয়ারম্যান নুসরাত জাহান প্রীতম, আমেরিকান ইয়োগা শিক্ষিকা বেটসিকিমেল,রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডেপুটি গভর্নর নাজনীন আরা নাজু, শেয়ারঅন এর প্রতিষ্ঠাতা আয়েশা খানম।

 


প্রসঙ্গত, ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশ মূলত নারীদের নিয়ে দেশের বাইরে ভ্রমণ করে থাকে। তবে তাদের রয়েছে দেশের ভেতরেও ভ্রমণের প্যাকেজ। প্রতিষ্ঠার পর দ্রুতই নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমণ পরিচালনার জন্য প্রশংসিত হয়ে উঠেছে এফটিএনবি। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দুবাই, চিন, জাপান, থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন জায়গায় ভ্রমণ প্যাকেজ আয়োজন করে প্রশংসিত হয়েছে। সম্প্রতি নারীদের পরিবার নিয়ে ভ্রমণের সুবিধাও চালু করেছে এফটিএনবি।-সংবাদ বিজ্ঞপ্তি

 

0 Shares