Home » আন্তর্জাতিক » ফুলকপি চুরির অভিযোগে বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন, গ্রেফতার ছেলে

ফুলকপি চুরির অভিযোগে বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন, গ্রেফতার ছেলে

 

আন্তর্জাতিক ডেস্ক :

অভাব-অনাটনের সংসারে একাই থাকেন ষাটোর্ধ্ব নারী। সম্প্রতি প্রয়োজন পড়ে অর্থের। তাই সন্তানের ক্ষেত থেকে ফুলকপি তুলে প্রতিবেশীর কাছে বিক্রি করেন তিনি। আর এতেই ক্ষিপ্ত হয়ে নিজের মাকে বৈদ্যুতিক খুটির সাথে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতে। এরই মধ্যে শত্রুঘ্ন মহন্ত (৩৯) নামে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) ভারতের ওড়িষ্যা রাজ্যের কেওনঝার জেলার সরসপাসি গ্রামে ঘটে এ ঘটনা। সোমবার (২৫ ডিসেম্বর) বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম। গ্রেফতারকৃত শত্রুঘ্ন মহন্ত সরসপাসি গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাতে জানা গেছে, বাড়িতে একাই থাকতেন ওই বৃদ্ধা। তার দুই সন্তান। এরমধ্যে বড় সন্তান মারা গেছেন কয়েকবছর আগেই। ছোট ছেলের সাথেও চলছিল পারিবারিক দ্বন্দ্ব। ফলে জীবন চালাচ্ছিলেন সরকারি রেশন আর প্রতিবেশীদের সহায়তায়।

তবে সম্প্রতি তার জরুরি ভিত্তিতে অর্থের প্রয়োজন পড়ে। তাই ছেলের ছোট ক্ষেত থেকে একটি ফুলকপি তুলে প্রতিবেশীর কাছে বিক্রি করেন তিনি। এর জের ধরেই তাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করে ছেলে।

পরবর্তীতে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। খবর পেয়ে থানায় হাজির হয় পুলিশ।

অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে ওই রাজ্যের পুলিশ জানিয়েছে, এক বৃদ্ধা নারী নির্যাতনের শিকার হয়েছেন বলে খবর পেয়ে হাসপাতালে যায় পুলিশ। তদন্ত শেষে অভিযোগের প্রাথমিকভাবে সত্যতার প্রমাণ মিলেছে। পরে মামলা নথিভুক্ত করে অভিযুক্ত সন্তানকে গ্রেফতার করা হয়।

0 Shares