Home » সারাদেশ » বগুড়ার শেরপুরে চোরাই গরু সহ চোর আটক

বগুড়ার শেরপুরে চোরাই গরু সহ চোর আটক

 

 

এজেড হীরাঃ শেরপুর (বগুড়া )প্রতিনিধি :
বগুড়ার শেরপুরের সুঘাট ইউনিয়নের কাশিয়াবালা কুনিঘাট এলাকা থেকে ৪ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় চোরাই গরু বিক্রি করার সময় আন্ত:জেলা গরুচোর সিন্ডিকেট চক্রের সদস্য মাসুদ রানা (৩৫) নামের এক চোর কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সূত্র জানায়, সিরাজগঞ্জ সদর উপজেলার খোকসাগাড়ি গ্রামের মৃত করিম শেখের ছেলে মাসুদ রানা ওই উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়ালিয়া গ্রামের সুলতান মাহমুদ এ বাড়ি থেকে গত শনিবার রাতে গোয়াল ঘরের তালা ভেঙ্গে ৫ টি গরু চুরি করে। চোরেরা ওই গরু ভাগ করে নিয়ে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে থাকে। চুরি হওয়া গরুর মধ্যে ৩ টি গরু আন্ত:জেলা চোর চক্রের সদস্য মাসুদ রানা শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুনিঘাট-কাশিয়াবালা শহীদ বাসস্ট্যান্ড এলাকায় গত রোববার বিকালে বিক্রির জন্য নিয়ে আসে। সেখানে গরু বিক্রি নিয়ে ক্রেতা আব্দুস সালামের সন্দেহ হলে এলাকাবাসিকে খবর দেয়। পরে তোপের মুখে পড়ে চোরাই গরুর কথা স্বীকার করে মাসুদ রানা। পরে স্থানীয়রা তাকে আটক করে শেরপুর থানা পুলিশকে খবর দেয়। পরে শেরপুর থানা পুলিশ ৪ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩ টি গরু সহ চোরকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার গণমাধ্যকে জানান, ৩টি গরু সহ একজনকে আটক করে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।

0 Shares