Home » প্রধান খবর » বগুড়ায় নব্য জেএমবির সদস্য গ্রেপ্তার

বগুড়ায় নব্য জেএমবির সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম : বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে নিষিদ্ধ ঘোষিত সংগঠন নব্য জেএমবির এক সদস্যকে বিদেশী অর্থসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। সোমবার রাত নয়টার দিকে উপজেলার বনানী বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারের পর তার কাছে থাকা ব্যাগ থেকে নগদ তিন লাখ ৩৮ হাজার ৬৩১ টাকা, বেশ কিছু সৌদি আরব ও মালয়েশিয়ার মুদ্রা উদ্ধার করা হয়। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত মো. কামরুজ্জামান (৪২) নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জের শাহাজাদপুরের মৃত আব্দুল হাফিজের ছেলে। তবে তিনি ঢাকার কলাবাগান এলাকায় ভাড়া থাকতেন।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, কামরুজ্জামান নব্য জেএমবির বাইতুলমাল বিভাগের দায়িত্বশীল সদস্য। তিনি সংগঠনের দাওয়াতি কার্যক্রম, অর্থ সংগ্রহ ও নব্য জেএমবিকে সংগঠিত করার জন্য দেশের বিভিন্ন জেলা সফর করছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কামরুজ্জামানকে বগুড়া থেকে প্রেপ্তার করা হয়। কামরুজ্জামানের বিরুদ্ধে বগুড়ার শাজাহানপুর থানায় সন্ত্রাস দমন আইনে মামলা করা হয়েছে।
নিউটার্ন.কম/এআর

0 Shares