Home » সারাদেশ » ভুয়া পুলিশ পরিচয়, আটক ১ পলাতক ২

ভুয়া পুলিশ পরিচয়, আটক ১ পলাতক ২

 

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ তেঁতুলিয়ায় ভুয়া পুলিশ পরিচয়ের দায়ে লালচান পালক (৩২) নামে একজনকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।
আটককৃত ব্যাক্তি দেবীগঞ্জ উপজেলার সোনাপাতা নতুনবন্দর সরকার পাড়া গ্রামের ওমর আলী ওরফে কান্ত মিয়ার পুত্র।
জানা যায়, শনিবার রাতে লালচান তিন সদস্যের একটি টিম নিয়ে উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর গ্রামের জনৈক শহিদুল ইসলামের বাড়ির সামনে এসে পুলিশ পরিচয় দিয়ে তার
বসতবাড়ি তল্লাশি করার প্রস্তুতি নেয়।
এসময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। তাদের কথাবার্তা সন্দেহজনক হলে স্থানীয় লোকজন তাদেরকে চ্যালেঞ্জ করে। তাৎক্ষণিকভাবে পুলিশ পরিচয় প্রদানকারী ৩ জন প্রতারক দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। এসময় এলাকাবাসী লালচানকে আটক করে। অপর ২ জন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লালচানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। লালচান প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাতক অপর ২ জনের নাম প্রকাশ করে। তারা হলেন তিরনইহাট এলাকার আজিজুর রহমান (৩৫) ও বাংলাবান্ধা এলাকার আঃ রহমান (৩০)। তারা উভয়ই তেঁতুলিয়া উপজেলার বাসিন্দা।
গ্রেফতারকৃত লালচাঁনের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য সহ ৮ টিরও বেশি মামলা রয়েছে। এসব মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠাই সেখানে লালচানকে গ্রেফতার করে থানা আনা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করলে তার বিরুদ্ধ মামলা রুজু করে আদালতেহাজির প্রেরণ করা হয়।

0 Shares