Home » সারাদেশ » যশোরের বেনাপোল পুটখালি সীমান্ত এলাকা হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ সুমন রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব

যশোরের বেনাপোল পুটখালি সীমান্ত এলাকা হতে ২৯৯ বোতল ফেন্সিডিলসহ সুমন রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব

 

বেনাপোল প্রতিনিধি :
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৬ সিপিসি-যশোর কোম্পানির অধিনায়ক মেজর মোহাম্মাদ সাকিব হোসেন জানান. প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত ও অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় আনতে কাজ করছে র‌্যাব। ইতিমধ্যে জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার ভোররাতে পুটখালী গ্রামের শহিদুল্লাহর বাড়ীতে আভিযান চালান তারা। কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বিক্রয়ের চেষ্টাকালে

মাদক ব্যবসায়ি সুমন রহমানকে আটক করা হয়। সে পুটখালি গ্রামের হবিবর রহমানের ছেলে।

এ সময় তার বাড়ির সিড়ির নিচে খড়ের গাদার মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ০২ টি বস্তায় বিশেষভাবে রক্ষিত ২৯৯ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়”।

“সে র‌্যাবকে জানায় তার চাচাতো ভাই শহিদুল্লাহ’র বাড়িতে প্রতিনিয়ত মাদকদ্রব্য মজুদ করে আসছিল। শহিদুল্লাহ ঢাকায় গার্মেন্টস এ চাকরি করেন। এজন্য তাই তার বাড়িতে মাদকদ্রব্য রাখলে কেউ সন্দেহ করবে না। খোঁজ পাবে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সুমন রহমান (৩৫) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০২ টি ও বিশেষ ক্ষমতা আইনে ০১ টি মামলা বিচারাধীন রয়েছে”।জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

0 Shares