Home » জাতীয় » রাঙ্গাবালীর কোড়ালীয়া এ্যাডভেঞ্জার-১১ লঞ্চে হামলা-ভাংচুর সহ আহত একাধিক

রাঙ্গাবালীর কোড়ালীয়া এ্যাডভেঞ্জার-১১ লঞ্চে হামলা-ভাংচুর সহ আহত একাধিক

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী :
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এ্যাডভেঞ্জার-১১ লঞ্চে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলার কোড়ালীয়া লঞ্চঘাটে এ হামলার ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা লঞ্চের গ্লাস ও আসবাবপত্র ভাংচুর করে। এতে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানাগেছে, শনিবার দুপুরর ২টায় কোড়ালীয়া লঞ্চঘাট থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাওয়ার কথা ছিল এমভি এ্যাডভেঞ্জার-১১ নামের একটি যাত্রীবাহী দোতালা লঞ্চ। এরই মধ্যে তুচ্ছ ঘটনার জেরে ইকরাম নামের এক যুবক লঞ্চের কেরানীকে মারধর করেন। পরে লঞ্চে থাকা যাত্রীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এদিকে ইকরামের চাচাতো ভাই মাহমুদ হাসান তার সন্ত্রাসী বাহিনী নিয়ে লঞ্চে হামলা চালায়।

আরও পড়ুন :

সুনামগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আরও ১জন গ্রেপ্তার

দেশে একজনও গৃহহীন থাকবে না : নৌপরিবহন প্রতিমন্ত্রী
এসময় লঞ্চের গ্লাস ও আসবপত্র ভাংচুর করে। পরে লঞ্চে থাকা যাত্রীরা আতঙ্কে হৈচৈ শুরু করলে লঞ্চ কর্তৃপক্ষ পরিবেশ নিয়ন্ত্রণের জন্য ঘাট থেকে লঞ্চ ছেড়ে মাঝ নদীতে নিয়ে যান।
এ্যাডভেঞ্জার লঞ্চের জি.এম মো.তানভীর হোসেন রুবেল জানান, লাঠিশোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা আমাদের লঞ্চে হামলা চালায়। সন্ত্রাসীদের হামালায় লঞ্চের গ্লাস, ফার্ণিচার, আসবাবপত্র ভেঙ্গে গেছে এবং লঞ্চের অন্তত ১০জন লোক আহত হয়েছে। এরমধ্যে ৪-৫জন গুরুতর আহত হয়েছে। এঘটনার বিচার চেয়েছেন তিনি।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, কিছু ছেলে লঞ্চের গ্লাস ভাংচুর করেছে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে ।

0 Shares