Home » সারাদেশ » শেরপুরে ভারতীয় মদসহ ৩ আদিবাসী যুবক গ্রেপ্তার

শেরপুরে ভারতীয় মদসহ ৩ আদিবাসী যুবক গ্রেপ্তার

 

 

আল আমিন,  শেরপুর জেলা প্রতিনিধিঃ

সোমবার (১১ এপ্রিল) রাত ৯টার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। ঝিনাইগাতী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়ার নেতৃত্বে একটি ফোর্স উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর নামক স্থান থেকে ৩ আদিবাসী যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে লিটন ৩টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। বাকি দুজনের নামেও একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন :

শেরপুরে ধানক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীর পাহাড়ি এলাকায় বিশুদ্ধ খাবার পানির তীব্র সংকট

 

গ্রেপ্তারকৃতরা হলেন-ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল(২৫), নালিতাবাড়ী উপজেলার খলচন্দা গ্রামের মৃত বিমল কোচের ছেলে নির্মল কোচ (২৩) ও ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরাম কোচের ছেলে লিটন কোচ (২৩)।

 

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, প্রথম দিন ঝিনাইগাতী থানায় যোগদান করেই তিনি মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। তার ৩ দিনের মাথায় মাদকের সর্বোচ্চ চালানসহ আসামি  ধরতে তারা সক্ষম হয়েছে। মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই।

 

তিনি আরও বলেন, যেখানেই মাদক, সেখানেই অভিযান। আর এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি মনিরুল আলম ভূঁইয়া। তবে, এর জন্য তিনি ঝিনাইগাতীর সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা চান।

0 Shares