Home » সারাদেশ » সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল, ভেঙে গেছে পাঁজরে হাড়

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল, ভেঙে গেছে পাঁজরে হাড়

 

জেলা প্রতিনিধি, জামালপুর :

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৪নং বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা ফকরুল ইসলাম। দুর্ঘটনায় মির্জা ফকরুলের পাঁজরের একটি হাড় ও হাতের তিনটি আংগুল ভেঙে গেছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।বৃহস্পতিবার (০৬ জুলাই) রাতে মেলান্দহের জটিয়ারপাড়া জামালপুর-মাদারগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় মাদারগঞ্জ শহর আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অজয় ঘোষও গুরুতর আহত হয়েছেন। তার পায়ে হাড় ভেঙে গেছে। তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে মাদারগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে জামালপুর যাচ্ছিলেন ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল ও অজয় ঘোষ। পথে গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে মোটরসাইকেল ও অপরদিক থেকে আসা একটি সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল ইসলামের পাঁজর ও আংগুলের হাড় ভেঙে যায়। অজয় ঘোষের পা ভেঙে গেছে। তাদেরকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে মির্জা ফকরুল ইসলামের চাচাতো ভাই মির্জা হুমায়ুন কবীর বলেন, বৃহস্পতিবার রাত ৮ দিকে জটিয়ারপাড়া গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মির্জা ফকরুল গুরুতর আহত হয়েছেন। পাঁজরে একটি হাড় ও তিন আংগুল ভেঙে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

0 Shares