Home » জাতীয় » উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে সংবাদ সম্মেলন

উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে সংবাদ সম্মেলন

 

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : খাগড়াছড়িতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আকতার হোসেনের নেতৃত্বে হামলার অভিযোগ এনে মাংস ব্যবসায়ী নুরুল আলম ও তার পরিবারসহ একাধিক মাংস ব্যবসায়ীর সংবাদ সম্মেলন করেছেন।

আজ ০৫/০৫/২১ ইং তারিখ সকাল ১০,০০টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন মাংস ব্যবসায়ী নুরুল আলম ও তার পরিবারসহ অন্য আরো তিন মাংস ব্যবসায়ী।

লিখিত বক্তব্যে হামলার শিকার নুরুল আলম তার লিখিত বক্তব্যে জানান, গত ২৭ এপ্রিল তারাবির নামাজের পর হক মাদ্রাসার সামনে সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে এক দল সন্ত্রাসী এলো-পাতাড়ি মাথায় – বুকে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করেন বলেও জানান নুরুল আলম।

নুরুল আলম আরো উল্লেখ করে, ঘটনার পর খাগড়াছড়ি সদর থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হয়। তবে এখনও মামলার প্রধান আসামি ভাইস চেয়ারম্যানের ছোট ভাই মোঃ আজাদ গ্রেফতার না হওয়ায় পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে, সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তাও চান তিনি এবং অচিরেই মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানান।

তবে অভিযোগ অস্বীকার করে ভাইস-চেয়ারম্যান মোঃ আকতার হোসেন বলেন, আমি তো এজাহারভুক্ত আসামি না । তারপরও আমার নেতৃত্বে হামলার অভিযোগ এটা অবশ্যই উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। মোঃ আকতার আরো বলেন, আমার সম্মানহানি করার জন্য ষড়যন্ত্রমূলক অভিযোগ করা হয়েছে। আমি এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

0 Shares