Home » জাতীয় » কর্মকর্তাদের জন্য ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক

কর্মকর্তাদের জন্য ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক

 

ঢাকা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত’ চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

৪ জুন ২০২৩ ঢাকায় প্রধান কার্যালয়ে ব্যাংকের কর্মকর্তাদের জন্য পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটির এক বিশেষ প্রদর্শনীর আয়োজন করে ব্র্যাক ব্যাংক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন, চলচ্চিত্রটির প্রযোজক লিটন হায়দার এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেখ মুজিবুর রহমানের জীবনের ১৯৪৯ থেকে ১৯৫২ সাল পর্যন্ত অর্থাৎ ভাষা আন্দোলনের সময় তার সংগ্রামের পটভূমিতে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।ছবিটি পরিচালনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্ক্রিপ্ট লেখক নজরুল ইসলাম।

সেলিম আর. এফ. হোসেন চলচ্চিত্র প্রদর্শনীর সময় তার মতামত ব্যক্ত করে বলেন, “এই চলচ্চিত্রটি বঙ্গবন্ধুর জীবনের একটি কম পরিচিত অধ্যায়ের উপর আলোকপাত করেছে।এই চলচ্চিত্রের মাধ্যমে আমাদের দেশের মানুষ জাতির পিতার জীবনকাহিনী, সাধারণ মানুষ ও দেশের প্রতি তার অগাধ ভালোবাসা সম্পর্কে জানতে পারবে।আমাদের ব্যাংকের সহকর্মিদের জন্য এই বিশেষ প্রদর্শনীটি আয়োজনের জন্য চলচ্চিত্র নির্মাতাদের ধন্যবাদ জানাই।” -প্রেস বিজ্ঞপ্তি

0 Shares