Home » জাতীয় » চট্টগ্রাম মহানগরীতে অসহায় ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ

চট্টগ্রাম মহানগরীতে অসহায় ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ

 

মোহাম্মদ জাবেদ হাসান অমি, বাশখালী :

পবিত্র রমজানে ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে চট্টগ্রামে অবস্থানরত অসহায়-দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ।

ছাত্রলীগের ধারাবাহিক মানবিক কর্মসূচির অংশ হিসেবে, হুমায়ুন কবির চৌধুরী হিমুর এর পক্ষ থেকে, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনায়, পবিত্র রমজানে মাসব্যাপী কর্মহীন ছিন্মমূল ও ভাসমানদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম করেছে সাতকানিয়া ছাত্রলীগ নেতা।

এক বিবৃতিতে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, ‘দেশের যেকোনো সংকটময় সময়ের ন্যায় এবারও করোনা সংকটের শুরু থেকেই কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে সারাদেশে অসহায় মানুষের পাশে ছাত্রলীগের নেতাকর্মিরা পাশে দাঁড়িয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছাত্রলীগের নেতাকর্মিরা প্রতিদিন সেহরি ও ইফতারের ব্যবস্থা করছে। অসহায় হতদরিদ্র মানুষ যাতে রমজানে কোনো প্রকার সংকটে না পড়ে, সেজন্য ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিদিন ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

ইফতার বিরতণীতে উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা আদনান আবদুল্লাহ আবিদ, এহছানুল করিম চৌধুরী, সাতকানিয়া কলেজ ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন সহ প্রমুখ।

0 Shares