Home » Uncategorized » জনগণকে দেয়া কথা রাখলেন নবনির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা

জনগণকে দেয়া কথা রাখলেন নবনির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা

 

ইয়ামিন হোসেন পাটোয়ারী, কালিয়াকৈরঃ জরুরি রোগীর সেবা এবং মৃত্যু ব্যক্তির লাশ দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য, মৃত ব্যক্তির লাশ বহন করার জন্য কালিয়াকৈর পৌরসভার ৭ নং ওয়ার্ডে ফ্রি অ্যাম্বুলেন্স দিয়েছেন নবনির্বাচিত কাউন্সিলর মোঃ খাত্তাব মোল্লা।

জানা যায়, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত কালিয়াকৈর পৌরসভা নির্বাচনের আগে ৭নং ওয়ার্ড বাসীকে তিনি বলেছিলেন যদি তিনি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হতে পারে তবে ৭নং ওয়ার্ডবাসীর জন্য তিনি নিজ অর্থায়নে ফ্রী এম্বুলেন্স সেবা দিবে। তার দেয়া কথা মত ইতিমধ্যে তিনি ৭নং ওয়ার্ডবাসীর জন্য এ্যাম্বুলেন্স প্রদান করেছেন নব নির্বাচিত এই তরণন কাউন্সিলর। এম্বুলেন্সের প্রয়োজনীয় কাগজ পত্রের কাজ শেষ করে খুব তাড়াতাড়ি তা সেবার জন্য প্রদান করা হবে।

এ বিষয়ে নব নির্বাচিত কাউন্সিলর খাত্তাব মোল্লা জানান, সাধারণ মানুষের কথা চিন্তা করেই আমার এই উদ্যোগ। পর্যায়ক্রমে বাকি প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করা হবে ইনশাআল্লাহ। আমি চাই কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড হোক ডিজিটাল ওয়ার্ড।

৭নং ওয়ার্ডের এক স্থায়ী বাসিন্দা জানান, নির্বাচনের আগে থেকে খাত্তাব মোল্লা এই ৭নং ওয়ার্ডের জন্য কাজ করে গেছে। আমরা কখনই তার কাছে গিয়ে খালি হাতে ফিরিনি। অনেক কষ্ট করেছেন তিনি। আমি যখন জানি তিনি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী তখনই ঠিক করি আমি তাকে ভোট দিবো। যে ব্যক্তি নির্বাচনের আগেই জনগনের জন্য কাজ করেছেন তিনি অবশ্যই নির্বাচিত হলে আরো কাজ করবে্ন। তার মতো একজন কাউন্সিলর পেয়ে আমরা গর্বিত।

0 Shares