Home » Uncategorized » তেঁতুলিয়ায় প্রতারনার ২০ মামলার পলাতক আসামি নারায়নগঞ্জ থেকে আটক

তেঁতুলিয়ায় প্রতারনার ২০ মামলার পলাতক আসামি নারায়নগঞ্জ থেকে আটক

 

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: তেঁতুলিয়া থানা পুলিশ পাঁচ বছর ধরে ২০ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোকছেদুল ইসলাম ওরফে রিপনকে নারায়ণগঞ্জ জেলা থেকে আটক করা হয়েছে।
তার বিরুদ্ধে বিভিন্ন সময় পঞ্চগড় জেলায় ১০ টি সিআর মামলা এবং ঠাকুরগাঁও জেলায় ৭ টি সিআর ও ৩ টি জিআর সহ মোট ২০ টি প্রতারনার মামলা বিজ্ঞ আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। দীর্ঘ পাঁচ বছর পলাতক থাকা অবস্থায় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার জনাব কনক কুমার দাস (ক্রাইম এন্ড অপস) মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় তেঁতুলিয়া মডেল থানা এসআই তপন কুমার রায় ও এএসআই পলাশ চন্দ্র রায়, সঙ্গীয় ফোর্স সহ ২০ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোকছেদুল ইসলাম রিপনকে গত বুধবার নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজি এলাকা হতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী মোকছেদুল ইসলাম ওরফে রিপন (২৭) উপজেলার শালবাহান ইউনিয়নের খেরকিডাঙ্গী (ফকিরপাড়া) গ্রামের শফিকুল ইসলাম ওরফে সফিউলের পুত্র।
বৃহস্পতিবার দুপুরে তেঁতুলিয়া মডেল থানার কনফারেন্স রুমে সহকারী পুলিশ সুপার আমির হোসেন প্রেস ব্রিফিং এ তথ্য জানান। এসময় অফিসার ইনচার্জ (তদন্ত) আরমান আলী সহ পুলিশের অন্যান্য অফিসার ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। পরে গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

0 Shares