Home » সারাদেশ » নওগাঁ অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

নওগাঁ অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

 

মো.আককাস আলী : নওগাঁর নিয়ামতপুরে অপহৃত নবম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। গত রোববার (১৭ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী তুহিন বাবু ওরফে রবিউলকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবির।

ওসি হুমায়ূন কবির জানান, উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্যামপুর মোন্নাপাড়া গ্রামের সাত্তার মন্ডলের বখাটে ছেলে তুহিন বাবু ওরফে রবিউল (২০) শালবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে যাতায়াতের পথে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো।

এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল রোববার বটতলী বাজার হতে বটতলী চারমাথা মোড়ে জনৈক আবুল মন্ডলের পুকুরের নিকট থেকে সকাল ৯ টায় দিকে একটি সাদা মাইক্রোবাসে অপহরণ করে তুলে নিয়ে যায়। মেয়ে অপহরণের ঘটনায় তার বাবা তুহিন বাবু ওরফে রবিউলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

এর প্রেক্ষিতে গত রোববার দিবাগত রাতে এসআই ইব্রাহিমের নেতৃত্বে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে অপহরণকারী তুহিন বাবু ওরফে রবিউলকে গ্রেফতার করে। এসময় অপহৃত স্কুল ছাত্রীটিকেও উদ্ধার করে পুলিশ।

0 Shares