Home » জাতীয় » পথ শিশুদের মাঝে খাবার বিতরণ 

পথ শিশুদের মাঝে খাবার বিতরণ 

 

ইয়ামিন হোসেন,কালিকৈর :

২০১৭ সালে প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশের বৃহত্তর একটি মানবিক সংগঠন বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম দেশের বিভিন্ন জেলায় সামাজিক ও মানবিক কার্যক্রম করে আসছে।

এরই ধারাবাহিতায় বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম কর্তৃক সমুদ্র সৈকত কক্সবাজারে বার্ষিক শিক্ষা সফর ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে আসা বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিমের সদস্যগণ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার এনামুল হক ও ইঞ্জিনিয়ার আমিনুর ইসলাম জয়ের ব্যবস্থাপনায়, বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম এর এই শিক্ষা সফর করা হয়, যা ২০ জানুয়ারি শুরু হয়ে ২২ জানুয়ারি পথ শিশুদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়।

বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম প্রেসিডেন্ট আমেরিকা প্রবাসী রবি আহাম্মেদ বলেন, দেশ জুড়ে কাজ করা আমাদের মানবিক টিম মেম্বারদের বার্ষিক ভাবে একটি ট্যুর আমাদের সকলের মানবিক বিবেক জাগ্রত করার কাজ করে, তাই আমাদের তত্ত্বাবধায়ক প্যানেল সহ যে সব মেম্বারগণ বছর জূড়ে মানবিক কাজগুলো পরিচালনা করবে তাদের নিয়েই আমাদের এই শিক্ষা সফর, তবে এটি ব্যতিক্রম করার লক্ষ্যে আমাদের শিক্ষা সফরের পাশাপাশি পথ শিশুদের মাঝে খাবার বিতরণ কার্যক্রমটি আমরা সংযুক্ত করি।

মানবিক সংগঠনটির ব্যবস্থাপক সাউথ-আফ্রিকা প্রবাসী আসিফুর রহমান শান্ত জানান, মানুষ মানবতার কাজ করতে যেমন অর্থ প্রয়োজন, তেমনি প্রয়োজন পরিষ্কার পরিচ্ছন্ন একটি হৃদয়। মানুষের হৃদয় পরিষ্কার করতে প্রয়োজন দেশ থেকে দেশান্তরে দলবদ্ধ সফর তাই, এমন চিন্তা চেতনা থেকেই বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম মেম্বারদের জন্য এই শিক্ষা সফর এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম হাতে নেয়া হয়।

টিম-টির তত্ত্বাবধায়ক প্যানেল সদস্য জিয়াউর রহমান ও সৈকত জোয়ারদার বাবুর তত্ত্বাবধানে এই শিক্ষা সফর-টি পরিপূর্ণ ভাবে পরিসমাপ্তি হয়।

বেস্ট টিম অফিসিয়াল মানবিক টিম এর শিক্ষা সফর কমিটির মেম্বার, শিবলু আহাম্মেদ, এলেক্স লিয়ন, পাভেল আহাম্মেদ, তাজুল ইসলাম, কবিতা মনি, আজরা আক্তার, মামুন ইসলাম, রাজীব ইসলাম, ফাইজুল ইসলাম, রবিউল আউয়াল, মোহাম্মদ কাউসার, সাফিউল ইসলাম রকি সহ আরো অনেকেই সফর সঙ্গী হয়ে উপস্থিত ছিলেন।

 

0 Shares