Home » সারাদেশ » ফুলের বন্যায় ভাসলেন তিনি

ফুলের বন্যায় ভাসলেন তিনি

 

এম এ রহিম,বেনাপোল যশোর :

জয়ের আনন্দ ও উচ্ছ্বাস যেন সব অশান্তি দূর করে নব চেতনাকে জাগ্রত করে। দেখায় নতুন স্বপ্ন। দেয় নতুন বার্তা। তাইতো ভাল-সুন্দর ও সাফল্যের সিঁড়েতে অতিক্রম করুক আগামীর পথচলা এমনি প্রত্যয়ে প্রিয় নেতাকে বরন করে নিতে শুভেচ্ছা জানাতে ও দোয়া আর্শিবাদ দিতে ছুটে এসেছেন এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার নাগরিকরা। মৃদৃু হাসিতে সবাইকে অভিবাদন জানিয়েছেন সদ্যজয়ী বিশিষ্ট শিল্পপতি শেখ আফিল উদ্দিন।

উপজেলাকে নতুনভাবে সাজাতে নিজের মনকে রাঙাচ্ছেন নবসাজে। সফলতা ব্যর্থতার হিসাব নিকাশ মিলাতে হয়তো হয়েছে অনেক কষ্ট। তবে সব কিছুকে পিছনে ফেলে নতুন আলোয় উদ্ভাসিত করবেন শার্শার মা মাটি জনগণ পরিবেশ ও সমাজকে। এ চেতনায় স্বপ্নে জাল বুনছেন তিনি। নির্বাচনের পর কতই না মা বোন ভাই বন্ধু ও সতীর্থদের ফুলেল ভালবাসায় সিক্ত হয়েছেন। ফুলের বন্যায় ভাসলেন তিনি। মানব ঢলের মধ্যেই নিজেকে মেলে ধরেছেন এমপি শেখ আফিল উদ্দিন।
৭জানুয়ারি বাংলাদেশে অনুষ্টিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।


টানা ৪বারের বিজয়ে ফুলের বন্যায় ভাসলেন যশোর ১শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতা কর্মি ও শিক্ষক চিকিৎসক ও জনপ্রতিনিধিরা। মিষ্টি মুখ করান সমর্থকরা। টানা ৪বার জয়লাভ করায় খুশি নাগরিকরা। সরকারকে ধন্যবাদ জানান তারা। আগামীতে শার্শার মানুষের স্বপ্ন পূরণে এমপি শেখ আফিল উদ্দিন ভূমিকা রাখবেন এমনটা আশা নেতাকর্মিদের।


৭ জানুয়ারি দ্বাদশ নির্বাচনে যশোর ১ শার্শা আসন থেকে নৌকা প্রতীকে শেখ আফিল উদ্দিন আবারও বিপুল ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা জানাতে শার্শা জুটমিলের নেতা কর্মি ও জনপ্রতিনিধি সহ বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের হাজার মানৃুষের ভিড় জমে যায়।

ফুলের ডালিতে ভরে যায় যেন মিলগেট এলাকা। পছন্দের প্রার্থীকে ফুল দিয়ে বরন করতে পেরে খুশি তারা। এ যেন ফুল দিয়ে বরনের বন্যা বয়ে যায়। এমপি শেখ আফিল উদ্দিন

নেতা কর্মিদের শান্ত থাকার আহব্বান জানান।স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

 

0 Shares