Home » জাতীয় » বাংলালিংক-এর উন্নত ডিজিটাল সেবা ব্যবহার করবে কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড

বাংলালিংক-এর উন্নত ডিজিটাল সেবা ব্যবহার করবে কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড

 

 

ঢাকা : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক কেমিস্ট ল্যাবরেটরিজ-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। নতুন এই অংশীদারিত্বের আওতায় দ্রুত বর্ধনশীল এই ফার্মাসিটিক্যাল কোম্পানির কর্মচারীদেরকে বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা প্রদান করবে বাংলালিংক। সেবাগুলির মধ্যে রয়েছে কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি ইন্টারনেট, এমকানেক্স, এসএমএস ব্রডকাস্ট, ফিল্ড ফোর্স লোকেটার ইত্যাদি।
বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন এবং কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর ডিরেক্টর রাকিব রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ কী সেগমেন্ট সাদ মো. ফয়জুল করিম, বাংলালিংক-এর হেড অব এন্টারপ্রাইজ অপারেশন্স মো.আহাসান হাবিব,কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার মো. আবদুল্লাহ আল ফারাবী এবং কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এরএইচআর অ্যান্ড অ্যাডমিন ডেপুটি ম্যানেজার নাসিরউদ্দিন গাজী।
বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন বলেন,” একটি ডিজিটাল অপারেটর হিসেবে আমরা এই অংশীদারিত্বের মাধ্যমে কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর কর্মচারীদেরকে উদ্ভাবনী ডিজিটাল সেবা দিতে পেরে আনন্দিত। আমরা আশা করি, তারা বাংলালিংক-এর ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি নেটওয়ার্কসহ বিভিন্ন অত্যাধুনিক ডিজিটাল সেবা উপভোগ করবেন। এই সেবাগুলি প্রদানের লক্ষ্য হলো উন্নত সংযোগ দেওয়ার পাশাপাশি ডিজিটাল অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় পৌঁছে দেয়া।”
কেমিস্টল্যাবরেটরিজলিমিটেড-এর ডিরেক্টর রাকিব রহমান বলেন,“এই চুক্তির মাধ্যমে বাংলালিংক-এর সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত।দ্রুততম ফোরজি নেটওয়ার্ক এবং বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা নিয়ে বাংলালিংক কোটি কোটি গ্রাহকের পছন্দের টেলিকম অপারেটরে পরিণত হয়েছে।এই অংশীদারিত্ব আমাদেরকে তাদের উন্নত সুবিধাগুলি ব্যবহার করার সুযোগ দেবে।”
বাংলালিংকনতুনও আরও উন্নত সুবিধা নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিজ্ঞাবদ্ধ।-প্রেস বিজ্ঞপ্তি

0 Shares