Home » ব্যাংক-বীমা » ব্র্যাক ব্যাংকের হোলসেল ব্যাংকিং কনফারেন্স ২০২৪ অনুষ্ঠিত

ব্র্যাক ব্যাংকের হোলসেল ব্যাংকিং কনফারেন্স ২০২৪ অনুষ্ঠিত

 

 

 

ঢাকা : ব্র্যাক ব্যাংক সম্প্রতি বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্স ২০২৪ আয়োজন করেছে।কনফারেন্সের মূল লক্ষ্য ছিল কর্পোরেট গ্রাহকদের আরও উন্নত সেবা দেয়ার কৌশল অন্বেষণ ও পরিকল্পনা প্রণয়ন।
ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিংও ট্রেজারি ডিভিশনের সহকর্মীবৃন্দকনফারেন্সে অংশগ্রহণ করেন।এছাড়াও এখানে ব্যাংকের ভবিষ্যৎ ব্যবসায়িক কার্যক্রমেরসম্প্রসারণে সম্ভাব্যকৌশল প্রণয়ন এবং তা নিয়ে আলোচনা করা হয়। ২১ জানুয়ারি ২০২৪ কক্সবাজারের সি পার্ল হোটেল অ্যান্ড রিসোর্টেএ কনফারেন্স আয়োজন করা হয়।
ব্যাংকেরডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবংডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ডহেড অব ট্রেজারি অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন্স মো: শাহীন ইকবাল, সিএফএ অংশগ্রহণমূলকআলোচনায় নেতৃত্ব দেন। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর.এফ. হোসেন গ্রাহককেন্দ্রিককৌশল ও পরিকল্পনা গ্রহণের উপর জোর দেন।
কনফারেন্সেসেলিম আর.এফ. হোসেন বলেন, “ব্যাংকের কৌশলসমূহ মূল্যায়ন ও পরিমার্জনের লক্ষ্যেএই বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্সটি আমাদের জন্য একটিগুরুত্বপূর্ণ উদ্যোগ। এটি আমাদের অর্জনগুলোকে উদ্যাপন করার পাশাপাশি ব্যাংকিং খাতে আরও শক্তিশালী ও গ্রাহককেন্দ্রিক ভবিষ্যতের জন্য কর্মপরিকল্পনা প্রণয়নে আমাদের সম্মিলিত প্রয়াসকে বেগবান করে।এই কনফারেন্সে আমাদের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিংও ট্রেজারি ডিভিশনের সহকর্মীদের সক্রিয় অংশগ্রহণ ক্রমাগত উন্নতি এবং উদ্ভাবনের প্রতি আমাদের ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ, তারইপ্রমাণ।”
তারেক রেফাত উল্লাহ খান বলেন, গত পাঁচ বছরে কর্পোরেট ব্যাংকিং বিজনেস দ্বিগুণ হয়েছে। এ প্রবৃদ্ধিতেট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের গুরুত্ব দেওয়া হয়েছে। তিনি বলেন মানবসম্পদ, প্রোডাক্ট এবং প্রক্রিয়াগুলির কার্যকর ব্যবস্থাপনা ও প্রবৃদ্ধিরঅর্জনের তাড়না আগামীতে ব্যবসায়কে বহুগুণ বৃদ্ধিতে সাহায্য করবে।
সম্মেলনটি উৎকর্ষতা, উদ্ভাবন এবং গ্রাহকদের উৎকর্ষ সেবা দেয়ার ব্যাপারে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। ব্যাংকের ক্রমাগত উন্নয়ন ও বিকাশে এই ধরনের কৌশলগত উদ্যোগগুলো ভবিষ্যতের গতিপথ নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

-প্রেস বিজ্ঞপ্তি

0 Shares