Home » জাতীয় » ব্র্যাক ব্যাংক-এ কর্মকর্তাদের জন্য যোগব্যায়াম ক্লাস শুরু

ব্র্যাক ব্যাংক-এ কর্মকর্তাদের জন্য যোগব্যায়াম ক্লাস শুরু

 

ঢাকা : কোম্পানিজুড়ে সুস্থতার সংস্কৃতি ছড়িয়ে দিতে কর্মকর্তাদের জন্য যোগব্যায়াম ক্লাস চালু করেছে ব্র্যাক ব্যাংক।

কর্মকর্তাদের মাঝে মনদৈহিক সুস্থতার মানসিকতাকে উৎসাহ দিতে ব্র্যাক ব্যাংক এ উদ্যোগ গ্রহণ করেছে।

৮৯ বছর বয়সী অভিজ্ঞ ইউগী(Yogi)শামীম মাহবুব এই ক্লাস পরিচালনা করবেন, যার আছে ৪৬ বছর ধরে যোগব্যায়াম অনুশীলনের জ্ঞান এবং অভিজ্ঞতা।তিনি প্রতি সপ্তাহে তিনটি ক্লাস পরিচালনা করবেন, যা ব্র্যাক ব্যাংক-এর সকলসহকর্মির জন্য উন্মুক্ত।

ব্র্যাক ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “আমরা বিশ্বাস করি,আমাদের সহকর্মিদের সুস্থতা তাদের ব্যক্তিগত এবং পেশাগত উন্নতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কর্মকর্তাদের জন্য একটি স্বাস্থ্যকর এবং ভারসাম্যপূর্ণ কাজের পরিবেশ তৈরির লক্ষ্যে যোগব্যায়াম ক্লাস চালু করা হয়েছে। শামীম মাহবুবকে আমাদের প্রশিক্ষক হিসেবে পেয়ে আমরা আনন্দিত। একই সাথে, এই উদ্যোগটি আমাদের সহকর্মিদের উপর যে ইতিবাচক প্রভাব ফেলবে তা দেখার জন্য আমরা উন্মুখ।”

প্রশিক্ষক শামীম মাহবুব বলেন, “যোগব্যায়াম মানবজীবনের জন্য একটি অপরিহার্য অভ্যাস। এটি মন আর শরীরকে সুস্থ ও ভারসাম্যপূর্ণ রাখতে সাহায্য করে। ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তাদের যোগব্যায়াম শেখাতে আমাকে দায়িত্ব দেয়ায় আমি আনন্দিত। আমি বিশ্বাস করি,এইউদ্যোগটি ব্যাংকের কর্মকর্তাদের শারীরিক ও মানসিক সুস্থতা উন্নত করতে এবং তাদের কর্মক্ষমতা ও সৃজনশীলতা বাড়াতে সাহায্য করবে।”

যোগব্যায়াম ক্লাসের প্রবর্তন ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তাদের জন্য একটি ইতিবাচক কাজের পরিবেশ তৈরির চলমান অঙ্গীকারের অংশ। ব্যাংক বিশ্বাস করে,প্রতিষ্ঠানের উন্নতি এবং সাফল্যের জন্য সুস্থ ও উজ্জীবিত মানবসম্পদ অত্যাবশ্যক।-প্রেস রিলিজ

0 Shares