Home » জাতীয় » ভোলার চরফ্যাশনে ২৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, দুইদিনের রিমান্ড মঞ্জুর
ভোলার চরফ্যাশনে ২৫০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, দুইদিনের রিমান্ড মঞ্জুর

ভোলার চরফ্যাশনে ২৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার, দুইদিনের রিমান্ড মঞ্জুর

ভোলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশন উপজেলায় ২৫০ পিস ইয়াবাসহ মো. আহসান হাবিব ঈশান (২৪) ও মো. মিরাজ (২২) নামের দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে চরফ্যাশন পৌরসভা ৫ নং ওয়ার্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. আহসান হাবিব ঈশান চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ডের আঃ রব দুলাল মিয়াঁঁঁঁজীর ছেলে ও মো. মিরাজ চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ডের মৃত শফিকুল ইসলামের ছেলে।

আরও পড়ুনঃ দেশ বিদেশের রানারের অংশগ্রহণে কমলগঞ্জে প্রথম আলট্রা ট্রেইল ম্যারাথন সম্পন্ন

বাগেরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মুত্যু এলাকায় শোকের ছায়া

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) (নিঃ) মো. আসাদুজ্জামান খান ও সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে, ভোলা জেলার চরফ্যাশন থানার পৌর ৫ নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে মো. মো. আহসান হাবিব ঈশান ও মো. মিরাজ নামে দুই যুবককে ২৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হযেছে। মামলা তদন্তকারী কর্মকর্ত তাদের রিমান্ড চাইলে, আদালত তাদের দু’জনকে দুইদিন রিমান্ড মঞ্জুর করেছেন।

 

 

0 Shares