Home » সারাদেশ » ভোলায় যুবলীগ নেতা মাকসুদের গরিব, দু:স্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি, নগদ অর্থ বিতরণ

ভোলায় যুবলীগ নেতা মাকসুদের গরিব, দু:স্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি, নগদ অর্থ বিতরণ

ভোলা প্রতিনিধি :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার হিসেবে গরিব, দু:স্থ ও অসহাদের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান।


রোববার (১ মে) সকাল ১০ টার দিকে তার নিজ গ্রাম ভোলার চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়ন সহ আসপাশের এলাকার প্রায় ১ হাজার গরীব, দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে এ শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়।
আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এ ঈদ উপহার শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন বলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান জানান। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ আগে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর আশু রোগমুক্তি কামনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন আমিনাবাদ ইউনিয়নের মাজির হাট জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা মাইনুদ্দিন।

0 Shares