Home » জাতীয় » মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে মিরপুরে শীতবস্ত্র বিতরণ করেন শিল্প প্রতিমন্ত্রী

মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে মিরপুরে শীতবস্ত্র বিতরণ করেন শিল্প প্রতিমন্ত্রী

 

ঢাকা :

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার দায়িত্ব গ্রহণের পর বিগত ১৩ বছরের শাসনামলে বাংলাদেশ বিশ্বের বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। আর্থসামাজিক এবং অবকাঠামো খাতে বাংলাদেশ বিস্ময়কর উন্নয়ন সাধন করেছে। ২০২১ সাল ছিল বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রার এক অভূতপূর্ব স্বীকৃতির বছর। বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে।

প্রতিমন্ত্রী আজ মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ কাফরুল থানার ১৬ নং ওয়ার্ড আয়োজিত মুজিব শতবর্ষ, স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে এক হাজার শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেনসহ ঢাকা মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার গরিববান্ধব, শ্রমবান্ধব, শিল্পবান্ধব সরকার । অসহায় মানুষের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, যাদের ঘরবাড়ি নেই তাদের ঘরবাড়ি তৈরি করে দিচ্ছে সরকার। তিনি আরো বলেন, বর্তমান সরকার কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না, সরকার জনগণের কল্যাণে অন্যায়, অনাচারের বিরুদ্ধে সোচ্চার।

করোনা মহামারি দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, করোনা ভাইরাস মহামারির কারণে এক গভীর সংকটের মধ্য দিয়ে গত ২০২০ এবং ২০২১ সাল দেশবাসীকে অতিক্রম করতে হয়েছে। সে সংকট এখনো কাটেনি। সবাইকে সতর্ক থাকতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং আল্লাহর কাছে বেশি বেশি দোয়া করতে হবে। তিনি দেশকে উত্তর উত্তর উন্নয়নের দিকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহ্বান জানান।

পরে প্রতিমন্ত্রী মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে ঢাকা-১৫ আসনের মুক্তিযোদ্ধা কল্যাণ সোসাইটি আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট প্রদান এবং শীতবস্ত্র বিতরণ করেন।- ত.বি.
#

0 Shares