Home » সারাদেশ » শেরপুরে মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আহত ১, গ্রেফতার ২

শেরপুরে মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আহত ১, গ্রেফতার ২

 

আল আমিন,শেরপুর জেলা প্রতিনিধিঃ
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ১৪ মে শনিবার রাত ৮টার দিকে মদ্যপান অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে শেরপুর যাবার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুর রহিম (৬০) নামে এক বৃদ্ধ পথচারীকে আহত করার দায়ে দুই আরোহীকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ। ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা বাজারে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর জেলার নকলা উপজেলার চিথলিয়া গ্রামের সামাদের ছেলে ঝিনুক মিয়া (৩৪) ও শেরপুর সদর উপজেলার নবীনগর এলাকার শাহীন মিয়ার ছেলে রিপন মিয়া (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ঝিনুক মিয়া ও রিপন মিয়া মদ্যপান অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ঝিনাইগাতী থেকে শেরপুর যাবার পথে তেঁতুলতলা বাজারে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে জনৈক পথচারী আব্দুর রহিমকে আহত করে। এঘটনায় স্থানীয় জনতা ওই দুই আরোহীকে গতিরোধ করে ঝিনাইগাতী থানায় খবর দেয়। খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের দেহ তল্লাশি করে একটি প্লাস্টিকের সেভেন আপের ছোট বোতল সহ আরো কয়েকটি প্লাস্টিকের ছোট বোতলে থাকা চোলাই মদ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই দুই ব্যক্তির নামে ঝিনাইগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। ১৫ মে রোববার দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

0 Shares