Home » জাতীয় » সাতকানিয়ায় চরতী ইউনিয়নে আমিনুলের ইফতার বিতরণ

সাতকানিয়ায় চরতী ইউনিয়নে আমিনুলের ইফতার বিতরণ

 

মোহাম্মদ জাবেদ হাসান অমি. বাঁশখালী :

করোনাভাইরাসে (কভিড-১৯) উদ্ভূত পরিস্থিতি ও আসন্ন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে সাতকানিয়ার চরতী ইউনিয়নে প্রত্যেক ওয়ার্ডে কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৪ এপ্রিল) সাতকানিয়া উপজেলা সুইপুরা গ্রাম থেকে ইফতার সামগ্রী বিভিন্ন ওয়ার্ডে পৌঁছে দেয়া হয়েছে।

করোনা ও লকডাউন এই ক্রান্তিকালে মানুষের জীবন যাপন করছে কষ্টে। কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। অনেকে হয়ে পড়েছে চাকরি বিহীন। তাদের জীবন চলতে সব-সময় হতে হচ্ছে নানান সমস্যার সম্মুখীন। কোন সমাধানও মিলছেনা। এতে অসহায় হয়ে পড়েছে অনেক মানুষ।
এক তথ্যে উটে এসেছে, করোনার প্রভাবে এবার নতুন করে আড়াই কোটি মানুষ দরিদ্র হয়েছে। বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান পাওয়ার অ্যান্ড পার্টিসিপেশন রিসার্চ সেন্টার (পিপিআরসি) ও ব্র্যাক ইনস্টিটিউট অব গভর্ন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্টের (বিআইজিডি) এক যৌথ সমীক্ষায়।

উল্লেখ্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধুর আর্দশের একজন কর্মি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতাদের কাছ থেকে তালিকা নিয়ে সাতকানিয়ার বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করছি।
এই ইফতার সামগ্রী বণ্টনকালে ছিলেন ১নং চরতী ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হকসহ অন্যরা।

0 Shares