Home » সারাদেশ » সিরাজদিখানে শালিসকে কেন্দ্র করে হামলা, ভাংচুর, লুটপাটের অভিযোগ

সিরাজদিখানে শালিসকে কেন্দ্র করে হামলা, ভাংচুর, লুটপাটের অভিযোগ

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শালিসকে কেন্দ্র করে ইউপি সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসলামের উপর হামলা, তার দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধ্যায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের বৌ-বাজার এলাকায়। এতে আহত আসলামকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করে। এবিষয়ে সোমবার সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে।

আহত আসাদুজ্জামানের ভাই রাসেদ খান বলেন, অনিকের বিরুদ্ধে সিংপাড়া এলাকায় একটা মারামারির বিচার শালিস ছিল। সেই বিচারে আমার ভাই থাকতে পারবেনা বলে বিচারের দিন পরিবর্তন করে। সে বিচারকে কেন্দ্র করে অনিক তার দলবল নিয়ে এসে আমার ভাইয়ের উপর হামলার করে তাকে আহত করে। দোকানে থাকা প্রায় আড়াই লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়। আমার ভাই এখন গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিক্যালে ভর্তি আছে। এছাড়া অনিক বিভিন্ন এলাকায় ভাড়ায় মারামারি করে । ওর বিরুদ্ধে এলাকায় একাধিক মারামারির অভিযোগ আছে।

প্রত্যক্ষদর্শি ফরহাদ বেপারী বলেন, আমি ও আসলাম দোকানে সামনে বসা ছিলাম । এমন সময় অনিক ৫০/৬০ ছেলে নিয়ে এসে আসলাম হামলা চালায়। দোকানে ঢুকে ক্যাশবাক্স থেকে টাকা নিয়ে যায়। পরে রাস্তার ঐ পাড়ে থালা গাছের ডাল ও চলা এনে আবার আসলামকে মারধর করে।

এবিষয়ে অনিকের সাথে যোগাযোগ করতে তার বাড়িতে গেলেও তাকে তার পরিবারের কোন ব্যক্তিকে পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0 Shares