Home » জাতীয় » সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে তিনশতাধিক মানুষদের মাঝে ইফতার বিতরণ

সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে তিনশতাধিক মানুষদের মাঝে ইফতার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি :
পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর রোজাদার মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মিরা।
শনিবার বিকেলে জেলা যুবলীগের উদ্যোগে শহরের ষোলঘর পয়েন্টে তিনশতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেণ,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম-আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ,জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ও সাবেক রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন,যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর মানুষদের মাঝে ইফতার বিতরণ অব্যাহত থাকবে।,
জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক।
জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। তাই এই সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড দেশের মানুষের কাছে তুলে ধরে যাচ্ছি এবং এই করোনাকালসহ যতধরনের দুর্যোগই আসুক আমরা সুনামগঞ্জের যুবলীগের প্রতিটি নেতাকর্মি আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সবর্দা প্রস্তুত হয়ে মাঠে নিরলসভাবে কৃষকদের ধান কাটাসহ সর্বক্ষেত্রে কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

0 Shares